Ranveer Singh : পোশাকবিহীন ফটোশুট; থানায় রণবীর

পোশাকবিহীন ফটোশুট; থানায় রণবীর
পোশাকবিহীন ফটোশুট; থানায় রণবীর

পোশাকবিহীন ফটোশুট; থানায় রণবীর


বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে কুড়িয়েছেন প্রশংসা। উদ্ভট পোশাক আর ফ্যাশনিস্তার নতুন সংজ্ঞা তৈরি করতে ভারতের মোস্ট এনার্জেটিক এই অভিনেতার জুড়ি মেলা ভার! বলিউড তাকে বরাবরই সাহসী অভিনেতা হিসেবে প্রশংসা করে। তবে সম্প্রতি তার সেই সাহসের প্রতিফলন তৈরি করেছে মিশ্র প্রতিক্রিয়া।

একটি ম্যাগাজিনের জন্য ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে পোজ দিয়েছেন রণবীর। সেই ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ পেতেই চারিদিকে হইচই পরে যায়। নেটিজেনদের বেশিরভাগই তার সাহসের প্রশংসা করলেও সমালোচনাকারির সংখ্যাও কম নয়। অনেকেই তার এই ফটোশুটকে বিকৃতভাবে উপস্থাপন করে বিষয়টি বিতর্কিত করার চেষ্টা করেছেন। তবে তা ধোপে টেকেনি। কিন্তু সেই পোশাকবিহীন ফটোশুটের কারণেই এবার থানায় যেতে হলো রণবীর সিংকে।

এই অভিনেতার পোশাকবিহীন শৈল্পিক ছবি যখন নেট মাধ্যমে ছড়িয়ে পড়ে, তখন একটি শ্রেণী তাকে নিয়ে সমালোচনার পাশাপাশি অশ্লীলতার অভিযোগ তুলে মামলাও দায়ের করে। এতে থানায় ডাকা হয়েছিলো রণবীরকে। তবে তিনি এতোদিন সেখানে হাজির হননি। অবশেষে ২৯ আগস্ট (সোমবার) থানায় যান ‘গাল্লি বয়’খ্যাত এই অভিনেতা। এসময় তার বক্তব্য রেকর্ড করা হয়েছে। এ বিষয়টি স্বিকার করেছেন মুম্বাইয়ের চেম্বুর থানায় কর্মরত পুলিশ অফিসাররা।

মুম্বাইয়ের এই থানায় ‘চারিত্রিক মূল্যবোধ এবং নারী-অনুভূতিতে আঘাত হেনেছেন রণবীর’— এমন অভিযোগে এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে অভিযোগ করেছিলেন এক মহিলা আইনজীবী। সেই অভিযোগের প্রেক্ষিতে গত ২৬ জুলাই এফআইআর হিসাবে নথিভুক্ত করা হয়।

এর আগে পুলিশ সূত্রে জানা যায়, ২২ অগস্ট থানায় হাজিরা দিতে যাওয়ার কথা ছিল রণবীরের। কিন্তু পুলিশের দেয়া নির্ধারিত দিনে থানায় যেতে পারবেন না বলে জানিয়েছিলেন তিনি। ব্যক্তিগত কাজে ব্যস্ততার কারণে আরও দু’সপ্তাহ সময় নিয়েছিলেন এই অভিনেতা। তবে মাত্র এক সপ্তাহের মাথায়ই মুম্বাইয়ের চেম্বুর থানায় উপস্থিত হন তিনি। সেখানে পোশাকবিহীন ফটোশুটে অংশ নেয়ার বিষয়ে নিজের ব্যখ্যা জানিয়েছেন রণবীর।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url