Raihan Rafi : কার সাথে প্রেম করছেন রাফি? বুবলি নাকি তমা?

কার সাথে প্রেম করছেন রাফী? মুখ খুললেন বুবলী ও তমা
কার সাথে প্রেম করছেন রাফী? মুখ খুললেন বুবলী ও তমা

কার সাথে প্রেম করছেন রাফী? মুখ খুললেন বুবলী ও তমা


ঢাকাই সিনেমার হিট মেশিনখ্যাত পরিচালক রায়হান রাফি। অভিষেক সিনেমা থেকে শুরু করে এখন পর্যন্ত যেকটা সিনেমা নির্মাণ করেছেন তার একটিও ফ্লপ হয়নি। প্রত্যেকটি সিনেমাই হয়েছে ব্যবসা সফল। গত ঈদে মুক্তি পাওয়া বহুল আলোচিত সিনেমা ‘পরাণ’ নির্মাণ খরচের চেয়েও ৭ গুণ বেশি লাভ করেছে। এতে প্রশংসায় ভাসছেন নির্মাতা রাফি। কিন্তু এরমধ্যেই মাথাচাড়া দিয়ে উঠলো নতুন গুঞ্জন।

চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রায়হান রাফি। এমন গুঞ্জন অনেকদিনের। বিভিন্ন সময় তাদেরকে একসঙ্গে নানা স্থানে ঘুরতে যেতেও দেখা গেছে। এমনকি বিভিন্ন অনুষ্ঠানে তারা ম্যাচিং করে পোশাক পড়েও উপস্থিত হতেন। তাদের এসব কর্মকান্ড গুঞ্জনের পালে হাওয়া দিচ্ছিল বেশ কয়েক মাস ধরেই। 

রাফি-তমা গোপনে বিয়ে করেছেন এমন সংবাদও প্রকাশ হয়েছে বেশকিছু সংবাদমাধ্যমে। কিন্তু এ বিষয় কখনোই স্বীকার করেননি দুজনের কেউই। এমন প্রসঙ্গ উঠলে তারা নিজেদেরকে ‘ভালো বন্ধু’ বলেই দাবি করে আসছেন সবসময়। তাদের এমন রহস্যময় প্রেমের গুঞ্জন এবার নতুন মোড় নিলো। চলতি সপ্তাহেই শোনা গেলো রাফি তমা মির্জার সঙ্গে প্রেম করছেন না। তিনি প্রেম করছেন চিত্রনায়িকা বুবলীর সঙ্গে। এতে বিতর্ক শুরু হয় নেট মাধ্যমে। আসলে কার সঙ্গে প্রেম করছেন রায়হান রাফি? এটাই এখন নেটিজেনদের প্রশ্ন।

কিছুদিন আগে ওটিটি প্লাটফর্মে মুক্তি পায় ওয়েব ফিল্ম ‘টান’ ও  ‘৭ নম্বর ফ্লোর’। রায়হান রাফি নির্মিত এই ফিল্ম দুটিতে অভিনয় করেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই ফিল্মের শুটিংসেটেই নাকি রাফীর সঙ্গে সম্পর্কে জড়ান বুবলী! সত্যিই কি তাই? এমন প্রশ্নের উত্তরে বুবলী বলেন, ‘‘এমন ভিত্তিহীন খবর কেনো ছড়ায় মানুষ! যে বিষয়ের কোনো অস্তিত্ব নেই সেটা কিভাবে তারা সামনে আনে! অনেকেই আমার ক্যারিয়ারের সফলতা সহ্য করতে না পেরে হয়তো এসব ছড়াচ্ছে। কিংবা রায়হান রাফির সঙ্গে যেনো আর কাজ না হয় এজন্য এটি করছে।’’

রাফিও বুবলীর মতোই বললেন, ‘‘খবরটি ভিত্তিহীন। বুবলী আপুর সঙ্গে আমার দুটি কাজ হয়েছে। সামনে আরও কাজ নিয়েও মিটিং হয়। তার মানে তো এই নয় আমরা প্রেম করছি। মিটিং করা মানেই কিন্তু প্রেম নয়।’’ তিনি সবাইকে অনুরোধ করেন কোনো ভিত্তিহীন খবর না ছড়াতে। কোনো গুঞ্জন উঠলে তা যাচাই বাছাই করে বিশ্বাস করতে।

কিছু সংবাদমাধ্যম তমা মির্জার বরাত দিয়ে বুবলী ও রাফির প্রেমের খবর প্রকাশ করেছে। এতে দ্বিধাদ্বন্দ্বে রয়েছেন তমা মির্জাও। তিনি বলেন, ‘‘বিষয়টি তো আমার ব্যক্তিগত বিষয় নয়। এটি রাফী আর বুবলীর বিষয়। আমার কানেও তাদের প্রেমের গুঞ্জনের বিষয়টি এসেছে। তবে আমি তো এ বিষয়ে তেমন কিছুই বলতে পারছি না। এটা যাদের নিয়ে উঠেছে তারা বলতে পারবেন।’’

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url