Raihan Rafi-Tasnia Farin : রাফির ‘নিঃশ্বাস’এ ফারিণ!

রাফির ‘নিঃশ্বাস’এ ফারিণ!
রাফির ‘নিঃশ্বাস’এ ফারিণ!

রাফির ‘নিঃশ্বাস’এ ফারিণ!


বাংলা চলচ্চিত্রে বর্তমান সময়ের অন্যতম নির্মাতা রায়হান রাফি। ‘পোরামন টু’এর মাধ্যমে সিনেমা নির্মানে হাতে খরি তার। এই নির্মাতার যতগুলো সিনেমা মুক্তি পেয়েছে, তার সবগুলোই রয়েছে হিট-সুপার হিট-বাম্পার হিটের তালিকায়। গত কোরবানির ঈদে সারা দেশব্যপি মুক্তি পেয়েছে ‘পরাণ’। মুক্তির অষ্টম সপ্তাহেও সিনেমাটি দাপটের সঙ্গেই মাতাচ্ছে প্রেক্ষাগৃহ। 

এদিকে শিগ্রই মুক্তি পেতে যাচ্ছে আরেক চলচ্চিত্র ‘দামাল’। ইতোমধ্যেই মুক্তি পেয়েছে এই সিনেমার টিজার। এরপর থেকেই দর্শকের আগ্রহের তালিকায় রয়েছে রায়হান রাফি পরিচালত এই সিনেমা। জানা গেছে, আগামী ২৮ অক্টোবর সারাদেশে মুক্তি পাবে সিনেমাটি। তবে ‘দামাল’ মুক্তির আগেই রাফির আরো একটি চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে। তবে এটি বড় পর্দায় নয়, মুক্তি পাবে ওটিটি প্লাটফর্ম ‘চরকিতে’।

মুক্তি প্রতিক্ষিত ওয়েব ফিল্মটির নাম ‘নিঃশ্বাস’। আর এ সিনেমায় অভিনয় করেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সম্প্রতি চরকির অফিসিয়াল ফেসবুক পেজ এই সিনেমার টিজার প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা গেছে, ফারিন রাগান্বিত হায়ে বন্ধুক হাতে গুলি করছেন। তবে ফারিণের সঙ্গে আর কে বা কারা অভিনয় করছেন তা প্রকাশ করেনি কেউই। এমনকি মুক্তির তারিখও নিশ্চিত করেনি চরকি। তবে রায়হান রাফি জানিয়েছেন, খুব শিগগিরই মুক্তি পাবে সিনেমাটি।

প্রসঙ্গত, ২০১৮ সালে মুক্তি পায় রায়হান রাফির অভিষেক চলচ্চিত্র ‘পোড়ামন ২’। এরপর ঐ একই বছরে মুক্তি পায় আরো একটি সিনেমা। সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত ঐ সিনেমার নাম ‘দহন’। চলচ্চিত্রটি বছরের সেরা সমালোচক চলচ্চিত্র, সেরা অভিনেতা এবং সেরা অভিনেত্রী বিভাগে পুরষ্কৃত হয়েছিলো। এরপর ২০২১ সালে ওয়েব ফিল্ম ‘জানোয়ার’,  ‘দ্য ডার্ক সাইড অফ ঢাকা’, ‘খাঁচার ভিতর অচিন পাখি’, ‘টান’ মুক্তি পায়। তার নির্মাণাধিন ও মুক্তির অপেক্ষায় রয়েছে ‘স্বপ্নবাজি’, ‘ইত্তেফাক’, ‘দামাল’ ও ‘নূর’সহ আরো কয়েকটি সিনেমা।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url