Misti Maria : পরকীয়ায় আসক্ত মিষ্টি মারিয়া!

Misti Maria : পরকীয়ায় আসক্ত মিষ্টি মারিয়া!
Misti Maria : পরকীয়ায় আসক্ত মিষ্টি মারিয়া!

পরকীয়ায় আসক্ত মিষ্টি মারিয়া!


বাংলাদেশের শোবিজ অঙ্গনের মিষ্টি চেহারার অভিনেত্রী মিষ্টি মারিয়া। মিউজিক ভিডিও ও টেলিভিশন নাটকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন তিনি। অভিনয় দক্ষতায় সুযোগ পেয়েছেন চলচ্চিত্রেও। ইমপ্রেস টেলিফিল্মের ‘আলোয় ভূবন ভরা’ ও ‘ভালোবাসার উত্তাপ’ নামের দুটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এবার সামনে এলো এই অভিনেত্রীর পরকীয়া প্রেমের খবর। মিষ্টি মারিয়া পরকীয়া প্রেমে আসক্ত। তার হাজবেন্ড থাকা স্বত্ত্বেও তথ্য গোপন করে বিভিন্ন যুবকদের সাথে প্রেম করেন তিনি। আর এ কারণে জেলেও যেতে হয়েছে তাকে। তবে এ ঘটনা তার বাস্তব জীবনের নয়। এমন কাহিনী দেখা যাবে মারিয়া অভিনীত ‘প্রায়শ্চিত্ত’ নাটকে। সামাজিক গল্পের এই নাটকটি দেখা যাবে বৈশাখী টেলিভিশনে।

‘প্রায়শ্চিত্ত’ নাটকের কাহিনী লিখেন টিপু আলম মিলন। এর চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন আকাশ রঞ্জন। এ নাটকে মিষ্টি মারিয়া ছাড়াও আরও অভিনয় করেছেন রুপক রেজা, আশরাফ কবির, আসমা প্রমুখ। সংগীত করেছেন মকসুদ জামিল মিন্টু। জানা গেছে নাটকটি আগামি ২৫ আগস্ট (বৃহস্পতিবার) রাত ১০টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে।

‘প্রায়শ্চিত্ত’ নাটকের গল্প প্রসঙ্গে এই নাটকের লেখক টিপু আলম মিলন বলেন, ‘‘কেউ কারো সাথে প্রতারণা করলে যে তার প্রায়শ্চিত্ত তাকে করতে হবে সেটাই নাটকের মূল বিষয়বস্তু। তথ্যপ্রযুক্তির এই যুগে অনেক মেয়ে আছে যারা হাজবেন্ড থাকতেও বয়ফ্রেন্ড নিয়ে মেতে থাকে। পরকীয়ায় আসক্ত হয়। এমনি একটি গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। আশাকরি সবার ভালো লাগবে। এর ধারা অনেকেই অনেককিছু শিখতে পারবে।’’

হাঙ্গামা/অর্নব
Next Post Previous Post
1 Comments
  • নামহীন
    নামহীন ২৫ আগস্ট, ২০২২ ০৯:২৪

    এমন বাস্তবমুখী নাটকে সামাজিক ভাবে জীবনে পরিবর্তন আনতে পারে।

Add Comment
comment url