Misa Sawdagar : ‘‘তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম’’

তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম
তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম

তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম


ঢালিউডের প্রিয়দর্শিনীখ্যাত জনপ্রিয় অভিনেত্রী আরিফা পারভিন জামান মৌসুমী। অসাধারণ অভিনয় ক্ষমতায় দীর্ঘবছর ধরেই দখলে রেখেছেন ঢাকাই চলচ্চিত্রের শ্রেষ্ঠত্বের মুকুট। শুধু তাই নয় রুপের জাদুতেও একাধিক প্রজন্মের দর্শকদের মন জয় করেছেন তিনি। রুপ ও গুণের মিশেলে হয়েছেন দর্শক নন্দিত তারকা। শুধু দর্শকই নন, তাকে মনে মনে পছন্দ করেন এবং ভালোবাসেন সিনেমা অঙ্গনের অনেকেও।

তেমনই একজন হলেন জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। বাংলাদেশের সিনেমার সফল এই খলনায়ক এর আগেও অসংখ্যবার বলেছেন, মৌসুমীর সঙ্গে তার বন্ধুত্বের কথা। মৌসুমীকে তিনি মনে মনে পছন্দ করতেন, এ কথাও জানিয়েছেন তিনি। তবে সেই পছন্দটা প্রেমের দিকে এগোয়নি। শেষ পর্যন্ত তারা বন্ধুই রয়ে গেছেন। সেই বিষয়টি আবারো খোলাশা করলেন মিশা সওদাগর।

গত ২১ আগস্ট (রোববার) চিত্রনায়ক সাইমন সাদিকের একটি ভিডিও ভ্লগে অংশ নেন মিশা। সেখানে তিনি প্রেমের প্রসঙ্গে বলেন, ‘‘যদি প্রেমে পড়তেই হতো, তাহলে মৌসুমীর প্রেমেই পড়তাম। ওর ব্যক্তিত্ব, যোগ্যতা এসব কারণেই ওকে ভালো লাগত। অবচেতন মনেই ওর প্রতি ভালো লাগা কাজ করত। তবে প্রেমে পড়েছি, এটা বলা যাবে না।’’ চিত্রনায়িকা শাবনূরের প্রসঙ্গে এই কলনায়ক বলেন, ‘‘শাবনূরের অভিনয়ের প্রেমে পড়েছিলাম। ওর কণ্ঠস্বর আর চোখের ব্যবহার ছিল চমৎকার। ওর মতো শিল্পী আমাদের প্রজন্মে নম্বর ওয়ান।’’

জীবনে কার কার প্রেমে পড়েছিলেন মিশা? সাইমন সাদিকের এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, নিজের স্ত্রী ছাড়া কারো প্রেমেই পড়েননি তিনি। মূলত অল্প বয়সে বিয়ে করে ফেলায় প্রেম করার সুযোগই আসেনি। তিনি বলেন, ‘‘যখন সিনেমায় এলাম, তারকা খ্যাতি পেলাম তখন অনেকেই অনেকভাবে সুযোগ দিয়েছে; কিন্তু আমি সবাইকে এড়িয়ে গিয়েছি। এসবে আর জড়াইনি।’’

প্রসঙ্গত, জনপ্রিয় খলঅভিনেতা মিশা সওদাগরের নাম আসলে মিশা নয়। তার আসল নাম শাহীদ হাসান। তিনি দশম শ্রেণিতে থাকতে একবারই প্রেমে পড়েছিলেন। সেই প্রেমিকাকেই বিয়ে করেন তিনি। তার নাম মিতা। মূলত স্ত্রীকে ভালোবেসে তার নামের প্রথম অক্ষর ও নিজের নামের প্রথম অক্ষর মিলিয়ে হয়ে যান ‘মিশা’।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url