Bullet Train : শুক্রবার থেকে বাংলাদেশে ‘বুলেট ট্রেন’

শুক্রবার থেকে বাংলাদেশে চলবে ‘বুলেট ট্রেন’
শুক্রবার থেকে বাংলাদেশে চলবে ‘বুলেট ট্রেন’

শুক্রবার থেকে বাংলাদেশে চলবে ‘বুলেট ট্রেন’ 


৫ আগষ্ট (শুক্রবার) থেকে বাংলাদেশে চলবে ‘বুলেট ট্রেন’। বিশ্বজুড়ে আলোচিত এই ‘বুলেট ট্রেন’ বাংলাদেশসহ যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, জাপান, কোরিয়াসহ বিশ্বের অনেক দেশেই একযোগে মুক্তি পেতে যাচ্ছে। এটি বাস্তবিক অর্থে চলাচলের জন্য ট্রেন নয়। এটি হলিউডের সাম্প্রতিক আলোচিত ছবি ‘বুলেট ট্রেন’। 

সারাবিশ্বের সাথে তাল মিলিয়ে একই দিনে ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। জাপানের বিখ্যাত উপন্যাস ‘মারিয়া বিটল্’ অবলম্বনে নির্মিত এই সিনেমাটি পরিচালনা করেছেন বিখ্যাত পরিচালক ডেভিড লিচ। তিনি এর আগে ‘ডেড পুল ২’ এবং ‘ফার্স্ট এন্ড ফিউরিয়াস’ নির্মাণ করে খ্যাতি অর্জন করেছেন। বহুল প্রতিক্ষিত ‘বুলেট ট্রেন’ সিনেমায় অভিনয় করেছেন ব্র্যাড পিট, স্যান্ড্রা বুলক, লেডি গাগা, জো কিং, অ্যারন টেইলর জনসন, ব্রায়ান টাই হেনরি, যাজি বিটজ, মাইকেল শ্যানন, লোগান লরম্যান, মাসি ওকা ও অ্যান্ড্রু কোজি।

ক্রাইম থ্রিলার ধাচের সিনেমাটি এগিয়েছে জাপানের টোকিও শহর থেকে মরিওকা শহরের ট্রেন স্টপেজ পর্যন্ত চলা একটি বুলেট ট্রেনকে কেন্দ্র করে। পর্দায় দেখা যাবে চলন্ত সেই ট্রেনের পাঁচজন ভাড়াটে খুনিকে। যারা আলাদা আলাদা নিজ নিজ মিশন নিয়ে এই বুলেট ট্রেনে উঠেছেন। কিন্তু সিনেমার এক পর্যায়ে বোঝা যায়, তাদের কাজ পরস্পরের সঙ্গে জড়িত। তখনই শুরু হয় তুলকালাম কাণ্ড।

Bullet Train HD Movie
Bullet Train HD Movie

ট্রেনের সেই পাঁচ ভাড়াটে খুনির মধ্যে অন্যতম একজন হচ্ছেন বিখ্যাত অভিনেতা ব্র্যাড পিট। এই সিনেমার বেশিরভাগ ঝুকির কাজ স্ট্যান্ড বয় দিয়ে করানো হয়নি। বরং তা ব্র্যাড পিট নিজেই করেছেন। শুধু স্টান্টই নয়, এই সিনেমার অ্যাকশন এবং ফাইট সিকোয়েন্সও নিজেই করেছেন। এই সিনেমার মাধ্যমেই পর্দায় একসাথে দেখা যাবে ব্র্যাড পিট ও স্যান্ড্রা বুলককে। এর আগে একই ফ্র্যাঞ্চাইজিতে দুজনে অভিনয় করলেও একসাথে দেখা যায়নি তাদের। 

উল্লেখ্য, ব্র্যাড পিট সর্বশেষ ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’ সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। এ সিনেমায় তার দূর্দান্ত পারফরম্যান্স তাকে জিতিয়েছিলো অস্কার। এরপর থেকেই প্রিয় অভিনেতার নতুন ছবির জন্য অপেক্ষমান ছিলেন ভক্তরা। অবশেষে তিন বছর পর ‘বুলেট ট্রেন’র মাধ্যমে সেই অপেক্ষার অবসান হতে চলছে।

হাঙ্গামা/এলেক্স
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url