Bobby : সাকিবের সঙ্গে প্রেম করছেন ববি; দিলেন বিয়ের খবর

সাকিবের সঙ্গে প্রেম করছেন ববি; দিলেন বিয়ের খবর
সাকিবের সঙ্গে প্রেম করছেন ববি; দিলেন বিয়ের খবর

সাকিবের সঙ্গে প্রেম করছেন ববি; দিলেন বিয়ের খবর


ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। অনন্ত জলিলের প্রথম সিনেমা ‘খোঁজ দ্যা সার্চ’এর মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। এরপর বেশ অনেকগুলো সিনেমাই করে ফেলেছেন। এরমধ্যে উইম্যান সুপার হিরোর চরিত্রেও একটি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। যার নাম ‘বিজলি’। এমন ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে প্রশংসিতও হয়েছেন ববি।

মিডিয়াপাড়ায় অনেকদিন ধরেই গুঞ্জন চলছিলো ববি নাকি চুটিয়ে প্রেম করছেন। তবে এতো দিন বিষয়টি প্রকাশ্যে না এলেও এবার সামনে এলো তার প্রেমের খবর। ববি নিজেই স্বিকার করলেন, সাকিবের সঙ্গে প্রেম করছেন তিনি। শিগ্রই বিয়ে করে সংসার বাধতে যাচ্ছেন দুজনে। বছর পাঁচেক আগে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন ‘নোলক’ সিনেমায়। কাজ করতে গিয়েই এ সিনেমার প্রযোজক সাকিব সনেটের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে তার। এরপর তা প্রেমে রুপান্তরিত হয়।

১৮ আগষ্ট (বৃহস্পতিবার) ছিলো ববির জন্মদিন। এদিনে ফেসবুকে দু’জনের একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান সাকিব সনেট। সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘‘এটা তোমার জন্মদিন, কিন্তু আমিই সেই, যার সবচেয়ে বেশি উদ্‌যাপন করা উচিত। পৃথিবীতে আমার প্রিয় মানুষটা আজকের দিনে জন্মেছিল। তোমার হাসি উদ্‌যাপনের কারণ। তোমার ভালোবাসা পৃথিবীর সবচেয়ে দামি উপহার। আমি খুব খুশি যে তুমি পৃথিবীতে এসেছিলে এবং আমি আরও বেশি খুশি যে তুমি আমার পৃথিবীতে এসেছিলে। শুভ জন্মদিন ইয়ামিন হক ববি।’’

সনেটের এই পোস্টের পর প্রেমের বিষয়টি গণমাধ্যমের সামনে আসে। এ বিষয়ে জানতে চাইলে চিত্রনায়িকা ববি বলেন, ‘‘আমাদের এখনো বিয়ে হয়নি, প্রেমের সম্পর্কে আছি। বিয়েটা অনেক বড় ব্যাপার।।’’ প্রেম তো চলছে, বিয়েটা কবে করছেন? এমন প্রশ্নের উত্তরে সাকিব সনেট বলেন, ‘‘প্রেম থেকে পরিণয় খুব সুন্দর একটা বিষয়। প্রেমের সার্থকতা সেখানেই। আমাদেরও সেটাই ইচ্ছা। দুই পরিবারের মতামত নিয়েই চলতি বছরের শেষে বিয়ে করতে চাই। তবে কবে বিয়ে হবে, সে ব্যাপারে ববির মতামতই সবার আগে।’’

প্রসঙ্গত, বর্তমানে ববি ব্যস্ত রয়েছেন ‘পাপ পুণ্য’ ও ‘এবার তোরা মানুষ হ’ নামের দুটি সিনেমার পোস্ট প্রডাকশন নিয়ে। এ ছাড়া ‘ময়ূরাক্ষী’ নামে আরেকটি সিনেমার শুটিং প্রায় শেষের দিকে। শুধু গানের দৃশ্যের শুটিং বাকি আছে। তাছাড়া আরো কয়েকটি সিনেমা হাতে রয়েছে এই নায়িকার।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url