Azmeri Haque Badhon : এবার নেটফ্লিক্সে বাঁধন

এবার নেটফ্লিক্সে বাঁধন
এবার নেটফ্লিক্সে বাঁধন

এবার নেটফ্লিক্সে বাঁধন


ঢাকাই বিনোদন অঙ্গনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ২০০৬ সালে দেশের একটি সুন্দরী প্রতিযোগীতায় রানার আপ হওয়ার মাধ্যমে শোবিজে পা রাখেন তিনি। এরপর থেকে একের পর এক নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনে অভিনয় করে হয়েছেন জনপ্রিয়। অভিনয় দক্ষতা তাকে জায়গা করে দিয়েছিলো বড় পর্দায়ও। ২০১০ সালে ‘নিঝুম অরণ্যে’র মাধ্যমে সিনেমায় যাত্র করেন বাঁধন। 

এই অভিনেত্রীর অভিনয় ক্যারিয়ার যখন তুঙ্গে, ঠিক তখনি পারিবারিক ও ব্যক্তিগত সমস্যার কারণে চলে যান আড়ালে। বিভিন্ন ঘটনা-দূর্ঘটনার সম্মুখীন হয়ে ডিপ্রেশনে চলে যান তিনি। এমনকি একাধিকবার আত্মহননের চেষ্টাও করেছেন। তবে বাঁধন যে হেরে যাওয়ার পাত্রী নন, তা তিনি নিজেই নিজেকে বুঝিয়ে দিয়েছেন। সকল বাধা-বিপত্তি-হতাশাকে ডিঙ্গিয়ে আবারো ফিরেছেন ক্যামেরার সামনে।

শুধু ফিরেছেন বললে ভূল হবে, এসেই জয় করে নিলেন নিজের প্রাপ্য স্থান। কামব্যাকের পর ‘রেহানা মরিয়ম নুর’ তার প্রথম সিনেমা। যা কান চলচ্চিত্র উৎসবেও প্রদর্শিত হয়েছে। এছাড়াও বেশ কিছু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরষ্কৃত হয়েছেন বাঁধন ও তার সিনেমা। এরপর একের পর এক সিরিজ ও সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। এমনকি বলিউডের সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। এবার সেই সিনেমার মাধ্যমেই বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে যাত্রা করছেন বাঁধন।

বলিউডের প্রখ্যাত নির্মাতা বিশাল ভরদ্বাজ পরিচালিত সেই সিনেমার নাম ‘খুফিয়া’। গত ২৯ আগষ্ট (সোমবার) নেটফ্লিক্সের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে সিনেমাটির টিজার। এর মাধ্যমে বলিউড দুনিয়ার পাশাপাশি নেটফ্লিক্সেও অভিষেক হলো বাংলাদেশি এই নায়িকার। ৪৭ সেকেন্ডের এই টিজার রহস্যঘেরা এক গল্পের আভাস দিয়ে গেছে। টিজারে বাঁধনকে দেখা গেছে বলিউডের নন্দিত অভিনেত্রী টাবুর সঙ্গে। 

জানা যায়, অমর ভূষণের ‘এসকেপ টু নোহোয়ার’ গল্প অবলম্বনে নির্মিত হয়েছে ‘খুফিয়া’। সেখানে গল্পের প্রয়োজনে একজন বাংলাদেশের অভিনেত্রী প্রয়োজন ছিল। আর সেই চরিত্রেই অভিনয় করেছেন বাঁধন। মুক্তি প্রতিক্ষিত এ সিনেমায় আরোও অভিনয় করেছেন বলিউডের আলি ফজল ও আশিষ বিদ্যার্থি।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url