Taslima Nasrin-Sushmita Sen : আবারো প্রেমে পড়েছেন সুস্মিতা; ক্ষেপেছেন তসলিমা!

আবারো প্রেমে পড়েছেন সুস্মিতা; ক্ষেপেছেন তসলিমা!
আবারো প্রেমে পড়েছেন সুস্মিতা; ক্ষেপেছেন তসলিমা!

আবারো প্রেমে পড়েছেন সুস্মিতা; ক্ষেপেছেন তসলিমা!


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। ব্যক্তিজীবনে তার প্রেমের তালিকা দীর্ঘ। কয়েক মাস আগেই সন্তানের বয়সী প্রেমিকার সাথে বিচ্ছেদ নিয়ে চর্চিত হন তিনি। বছর না পেড়োতেই আবারো প্রেমে মজেছেন এই অভিনেত্রী। ভারতের প্রভাবশালী ও ধনাঢ্য ব্যবসায়ী ললিত মোদীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। সংবাদমাধ্যম ও সামাজিক মাধ্যমে উঠে এসেছে তাদের বিভিন্ন সময়ের ঘনিষ্ঠ মুহূর্তের তথ্য।

৫৮ বছর বয়সী ললিত মোদী একজন প্রভাবশালী ধনাঢ্য ব্যবসায়ী। তিনি আইপিএলের প্রতিষ্ঠাতা ও সাবেক চেয়ারম্যান। এককথায় টাকার কুমির বলা যেতে পারে সুস্মিতার নতুন এই প্রেমিককে। বিভিন্ন দেশে তাদের একসাথে ঘুরে বেড়ানো, ঘনিষ্ট হয়ে সময় কাটানোর বিভিন্ন ছবি ও ভিডিও ইতোমধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। যা পুরো ভারতে সমালোচনার জন্ম দিয়েছে। অবশ্য তারা নিজেরাও তাদের সম্পর্কের কথা স্বীকার করেছেন। ললিত জানিয়েছেন, শিগগির সুস্মিতাকে বিয়ে করছেন তিনি।

এদিকে সাবেক বিশ্ব সুন্দরি সুস্মিতা সেনের নতুন এই প্রেমকে স্বাভাবিকভাবে নিতে পারছেন না বিতর্কিত ও নির্বাসিত লেখক তসলিমা নাসরিন। সামাজিক মাধ্যমে এই প্রেম নিয়ে ক্ষোভও প্রকাশ করেছেন তিনি। আলোচিত এই লেখিকার ধারণা, হয়ত টাকার কাছে বিক্রি হয়ে গেছেন সুস্মিতা সেন।

১৬ জুলাই (শনিবার) দুপুরে সামাজিক মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন তসলিমা নাসরিন। সেই পোস্টে তিনি লিখেন, ‘‘সুস্মিতা সেনের সঙ্গে আমার একবারই দেখা হয়েছিল। দেখা হয়েছিল কলকাতা বিমানবন্দরে। আমাকে জড়িয়ে ধরে তিনি বলেছিলেন, ভালোবাসি। আমার চেয়েও দীর্ঘাঙ্গী খুব তো কেউ নেই এ অঞ্চলে, তাই পাশে দাঁড়িয়ে নিজেকে হঠাৎ বেঁটে বলে বোধ হয়েছিল। তার সৌন্দর্য থেকে মুগ্ধতার চোখ সহজে সরিয়ে নিতে পারিনি।’’

সুস্মিতা-ললিতার প্রেম প্রসঙ্গে ক্ষোভ প্রকাশ করে তিনি আরো বলেন, ‘‘আমার সবচেয়ে ভালো লাগতো, সুস্মিতা সেনের ব্যক্তিত্ব। অল্প বয়সেই দুটো মেয়েকে দত্তক নিয়েছেন। ভালো লাগতো তার সততা, সাহসিকতা, সচেতনতা, স্বনির্ভরতা, ভালো লাগতো তার দৃঢ়তা, ঋজুতা। কিন্তু নানা কিসিমের অপরাধে জড়িত অত্যন্ত অনাকর্ষণীয় এক লোকের সঙ্গে সুস্মিতা এখন সময় কাটাচ্ছেন। লোকটি প্রচণ্ড ধনী বলেই কি? তাহলে কি টাকার কাছে বিক্রি হয়ে গেলেন তিনি? হতে পারে তিনি প্রেমে পড়েছেন লোকটির। কিন্তু বিশ্বাস হতে চায় না যে, তিনি প্রেমে পড়েছেন। টাকার প্রেমে যারা পড়েন, তাদের ওপর থেকে আমার খুব দ্রুতই শ্রদ্ধা চলে যায়।’’

উল্লেখ্য, এর আগে রহমান শোল নামের এক যুবকের সাথে প্রেমে আবদ্ধ ছিলেন সুস্মিতা সেন। যে ছিলো এই অভিনেত্রীর চেয়ে ১৫ বছরের ছোট। একটা সময় তাদের বাগদান ও বিয়ের কথাও প্রকাশ্যে এসেছিলো। কিন্তু তা আর পূর্ণতা পেলো না। গত বছরের ডিসেম্বরেই সে সম্পর্ক ভেঙ্গে দেন তারা। তা নিয়েও পুরো ভারত জুড়ে সমালোচনা হয়েছিলো।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url