Tahsan-Srabanti: তাহসানেই মজেছেন শ্রাবন্তী!

তাহসানেই মজেছেন শ্রাবন্তী!
তাহসানেই মজেছেন শ্রাবন্তী!

তাহসানেই মজেছেন শ্রাবন্তী!


বাংলাদেশের বহুল আলোচিত ও জনপ্রিয় তারকা তাহসান খান। অপরদিকে কলকাতার প্রথম সাড়ির অন্যতম নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। দুই দেশের এই হাই ভোল্টেজ দুই তারকা জুটি বেঁধেছিলেন বাংলাদেশের একটি সিনেমায়। যার নাম ‘যদি একদিন’। আলোচিত নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৯ সালে। যা সেসময় প্রচুর দর্শকপ্রিয়তা পায়।

একসাথে কাজ করতে গিয়ে তাহসান খানের গুনে মজেছিলেন শ্রাবন্তী। বেশ কিছু গণমাধ্যমেও তাহসানের প্রতি মুগ্ধতার কথা জানিয়েছিলেন টালিউডের এই নায়িকা। তবে সম্প্রতি একটি অনুষ্ঠানে সাক্ষাৎকার দিতে গিয়ে জানালেন এখনো সেই মুগ্ধতা কাটেনি তার। সে অনুষ্ঠানে জানালেন, তাহসানের গুণ ও ব্যাক্তিত্ব তাকে আকৃষ্ট করেছে। বিখ্যাত এই তারকার গান তিনি প্রতিদিন শোনেন।  

সেই সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন, ‘‘প্রথম দিন ওর (তাহসান) সঙ্গে কথা বলে খুব গম্ভীর মনে হয়েছিল। মনে মনে ভাবছিলাম, এত অ্যাটিটিউড কীসের? কথা বলছে না কেন! এতো ভাব কেন দেখাচ্ছে!’’ প্রথম আলাপে অবাক হলেও কিছুদিনের মধ্যেই তাহসানের প্রতি যাবতীয় কৌতুহল কেটে যায় শ্রাবন্তীর। ধীরে ধীরে তাদের ভেতর গড়ে ওঠে বন্ধুত্ব।

তিনি বলেন, ‘‘শুটিংয়ে কথা বলতে বলতে আমি ওর থেকে অনেক কিছু শিখেছি। বুঝেছি সংলাপ বলতে বলতে কোন জায়গায় থামতে হবে। আমি মনে করি সবার থেকেই কিছু না কিছু শেখার থাকে। এত মার্জিত অথচ স্বতঃস্ফূর্তভাবে উনি সংলাপ বলতেন! খুব মজা করে কাজ করেছি আমরা।’’

শ্রাবন্তী জানালেন, নিয়মিত তিনি তাহসানের গান শোনেন। তার ভাষ্যমতে, ‘‘তাহসান অসম্ভব সুন্দর গান করেন। আমি তার গানের ভক্ত। আমার ফোনের প্লে লিস্ট ওর গানে ভরা। আমাদের ‘যদি একদিন’ সিনেমায় তাহসান-কোনালের গাওয়া ‘আমি পারবো না তোমার হতে’ গানটিও আমি সবথেকে বেশি শুনি।’’

প্রসঙ্গত, ‘যদি একদিন’ বাদেও বাংলাদেশের আরো দুটি সিনেমায় অভিনয় করেছেন শ্রাবন্তী। সে সিনেমায় ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। তবে ঢাকাই সিনেমায় তার হাতেখড়ি তাহসানের বিপরীতেই। এ জন্যই হয়তো তাহসানের প্রতি শ্রাবন্তীর দূর্বলতা একটু বেশি।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url