Shakib Khan : দ্রুতই বিয়ে করছেন শাকিব খান; দেখা হচ্ছে পাত্রী

Shakib Khan - শাকিব খান
Shakib Khan - শাকিব খান

দ্রুতই বিয়ে করছেন শাকিব খান; দেখা হচ্ছে পাত্রী


ঢাকাই সিনেমার অন্যতম সুপারস্টার শাকিব খান। পনেরো বছরেরও বেশি সময় ধরে ঢালিউড ইন্ডাস্ট্রিকে আগলে রেখেছেন তিনি। তবে গত দুই বছর ধরে একদমই অনিয়মিত হয়ে পড়েছেন এই নায়ক। গত বছরের শেষের দিকে দেশ ছেড়ে সুদূর যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন শাকিব। তার লক্ষ্য ছিলো সে দেশে স্থায়ী হওয়া। তাই গ্রিনকার্ড পাওয়ার জন্য টানা ছয় মাস সেখানেই ছিলেন দেশসেরা এই নায়ক। 

দেশের বাইরে থাকলেও নিজের কাজের জায়গায় থেমে ছিলেন না তিনি। যুক্তরাষ্ট্রে বসেই হাত দিয়েছেন নতুন সিনেমায়। বড় পর্দার কাজে বরাবর প্রশংসা কুড়ালেও ব্যাক্তিজীবনের ঘটনা ও বিভিন্ন সময় বিতর্কিত মন্তব্য করে সমালোচিত হয়েছেন তিনি। এরমধ্যে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিয়ে ও বিচ্ছেদের ঘটনা অন্যতম। 

অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর একাই আছেন শাকিব খান। তবে আর তিনি একা থাকছেন না। খুব শিগ্রই বিয়ে করে সংসারী হতে যাচ্ছেন। জানা গেছে, সবকিছু ঠিক হলে আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। তার পরিবার ইতোমধ্যে পাত্রী দেখা শুরু করে দিয়েছেন। একটি সাক্ষাৎকারে এসব তথ্য নিজেই জানিয়েছেন শাকিব খান।

নিজের বিয়ের প্রসঙ্গে ঢালিউড সুপারস্টার শাকিব খান বলেন, ‘‘এই প্রথম দেশ ছেড়ে এতদূরে দীর্ঘ সময় কাটালাম। খুব শিগ্রই দেশে ফিরছি। চলার পথে একান্ত আপন কারও সহযোগিতা সবার প্রয়োজন, তাই পরিবার আমার জন্য পাত্রী খুঁজছে। হাতের সব কাজ শেষ করে হয়তো আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে পারি।’’

প্রসঙ্গত, একসঙ্গে কাজ করতে যেয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাসের প্রেমে পড়েন শাকিব খান। একপর্যায়ে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন তারা। সেই বিয়ের খবর দীর্ঘ ৯ বছর গোপন করে রেখেছিলেন এই তারকা দম্পতি। ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে আব্রাম খান জয়কে সঙ্গে নিয়ে হাজির হন অপু। বেশ কিছু অভিযোগ তোলেন শাকিব খানের বিরুদ্ধে। তখন এই ইস্যু নিয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এই ঘটনার পরই তাদের সংসার ভেঙে যায়। তাদের বিচ্ছেদের পর চিত্রনায়িকা বুবলির সঙ্গেও তার প্রেম-বিয়ের গুঞ্জন ওঠে। তবে দুজনেই এ বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url