Shah Humyra Subah : আবার কার প্রেমে পড়লেন সুবাহ?

আবার কার প্রেমে পড়লেন সুবাহ?
আবার কার প্রেমে পড়লেন সুবাহ?

আবার কার প্রেমে পড়লেন সুবাহ?


ঢাকাই সিনেমার বহুল সমালোচিত অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। কদিন পর পরই নতুন নতুন বিতর্কের জন্ম দিয়ে থাকেন আলোচনায়। গত বছরের ১লা ডিসেম্বর গোপনে বিয়ে করেছিলেন কন্ঠশিল্পী ইলিয়াস হোসাইনকে। তারা সংসারও পেতেছিলেন। তবে তাদের সে সংসার এক মাসও টেকেনি।

বিয়ের কদিন যেতে না যেতেই ইলিয়াসের বহু বিবাহসহ বিভিন্ন ইস্যু নিয়ে শুরু হয় দাম্পত্য কলহ। একের পর এক অভিযোগ তোলেন একে অন্যের বিরুদ্ধে। এমন পরিস্থিতিতে ইলিয়াস গোপনে দেশ ত্যাগ করেন। শুধু তাই নয়, দুজনেই দুজনার বিরুদ্ধে মামলা দায়ের করেন। যা এখনো চলমান রয়েছে। এর মধ্যেই শোনা যাচ্ছে সুবাহর নতুন সম্পর্কের কথা।

পূর্ব সম্পর্কের তীক্ততা ভুলতে নতুন পুরুষে মজেছেন সুবাহ। এ কথা তিনি নিজেই প্রকাশ করলেন। সামাজিক মাধ্যমে স্ট্যাটাসের মাধ্যমে সম্পর্কের কথা সামনে আনলেন তিনি। গত ১৪ জুলাই (বৃহস্পতিবার) ফেসবুকে রিলেশনশীপ স্ট্যাটাস আপডেট করে সেখানে ‘ইন আ রিলেশনশীপ’ স্ট্যাটাস দেন সুবাহ। সঙ্গে একটি লাল রঙের হার্ট ইমোজি ও ইংরেজি ‘এস’ অক্ষরটি উল্লেখ করেছেন।

এছাড়া সংবাদমাধ্যমেও সম্পর্কের বিষয় নিয়ে মুখ খুলেছেন এই উঠতি অভিনেত্রী। তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেছেন, ‘‘হ্যাঁ প্রেম করছি। এটা সত্য। তবে কার সঙ্গে করছি, সেটা এখনই জানাব না। একদম বিয়ে করে বাচ্চা হলে তারপর জানাব।’’ সুবাহর রিলেশনশীপ স্ট্যাটাসে মুহূর্তের মধ্যেই নেটিজেনদের ভেতর কৌতুহল তৈরি হয়। অনেকেই প্রশ্ন করছেন ‘আবার কার প্রেমে পড়লেন সুবাহ’? সুবাহ এমন প্রশ্নের উত্তর দিয়েছেন সচেতনভাবেই। তিনি উত্তরে লিখেছেন, ‘কেন, কোনো বাঁধা আছে নাকি বলো?’

প্রসঙ্গত, কন্ঠশিল্পী ইলিয়াসের আগে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন সুবাহ। মূলত তার সেই প্রেমের ঘটনার মাধ্যমেই আলোচনায় এসেছিলেন তিনি। সেসময় তাদের প্রেম ও বিচ্ছেদ নিয়ে সামাজিক মাধ্যম ও গনমাধ্যমে প্রচুর চর্চা হয়েছিলো। 

সুবাহ দীর্ঘদিন ধরে আলোচনায় থাকলেও অভিনয় করেছেন একটি মাত্র সিনেমায়। যা নিয়ে তেমন কোনো আলোচনায়ই হয়নি। ‘বসন্ত বিকেল’ নামের সেই সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়। যা পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রফিক শিকদার।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url