S I Tutul : ফের বিয়ে করলেন টুটুল; হু হু করে উঠলো মাহির বুক!

ফের বিয়ে করলেন টুটুল; হু হু করে উঠলো মাহির বুক!
ফের বিয়ে করলেন টুটুল; হু হু করে উঠলো মাহির বুক!

ফের বিয়ে করলেন টুটুল; হু হু করে উঠলো মাহির বুক!


বাংলা সংগীতের জনপ্রিয় কন্ঠশিল্পী এস আই টুটুল। ক্যারিয়ার যখন তুঙ্গে সেসময় ভালোবেসে বিয়ে করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তানিয়া আহমেদকে। কিন্তু হঠাৎ করেই সামনে এলো তাদের বিচ্ছেদের খবর। দীর্ঘ ২৩ বছরের তাদের সংসার ভেঙে গেছে। গত বছর তারা আনুষ্ঠানিকভাবে সম্পর্ক শেষ করেছেন। যদিও এ খবর এতোদিন দুজনের কেউই সামনে আনেননি। কিন্তু এস আই টুটুল ফের বিয়ে করায় সেই বিচ্ছেদের খবর এবার সামনে এলো। 

যুক্তরাষ্ট্র প্রবাসী সোনিয়াকে বিয়ে করেছেন এস আই টুটুল। শুধু তাই নয়, এর মধ্যে সংসারও পেতেছেন তারা। অভিনেত্রী তানিয়া সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে টুটুল হাঙ্গামা২৪ কে জানান, দীর্ঘ ৬ বছর ধরেই আলাদা রয়েছেন তারা। গেলো বছরই আনুষ্ঠানিকভাবে ডিভোর্স নেন এই তারকা দম্পতি। মতের মিল না হওয়ায় দু’জনের বনিবনা হচ্ছিল না। তাই সম্মিলিত সিদ্ধান্তেই বিচ্ছেদ নিয়েছেন তারা।

এই প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন, ‘‘টুটুলের বিয়ের খবরটি আমিও শুনেছি। ও (টুটুল) ভালো থাকুক। তার জন্য শুভকামনা রইলো। সে যদি ভালো থাকে তাহলে আমার সন্তানরাও ভালো থাকবে। সুতরাং তার ভালো থাকাটা আমার জন্য জরুরি। বাচ্চারা এখনও জানে না তাদের বাবা আবার বিয়ে করেছে। তবে তারা জানতো সে বিয়ে করবে। আমিও বাচ্চাদের এসব জানাতে চাই না। আমরা সবসময় ছেলে-মেয়েদের ভালো জিনিসিটাই শেখানোর চেষ্টা করেছি। কখনো তাদের সামনে ঝগড়াঝাটি বা খারাপ কোনো শব্দ উচ্চারণ করিনি।’’

টুটুল ও তানিয়া আহমেদ বাংলাদেশের শোবিজে অন্যতম সফল ও নন্দিত দম্পতি ছিলেন। তাদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসায় হতবাক ভক্তরা। এছাড়া শোবিজের অন্য তারকারাও অবাক হয়েছেন। এমনকি চিত্রনায়িকা মাহিয়া মাহিও কষ্ট পেয়েছেন। সেটাই স্পষ্টভাবে দেখা গেলো মাহির ফেসবুকে পোস্টে। তিনি লিখেছেন, ‘‘তানিয়া আপু, বুকটা হুহু করে উঠল। তবুও যার যেখানে শান্তি মেলে, তার ঠাঁই সেখানেই হোক। শুভকামনা।’’

প্রসঙ্গত, ১৯৯৯ সালে ভালোবেসে ঘর বাঁধেন এস আই টুটুল টুটুল ও তানিয়া আহমেদ। এরপর তাদের সুখের সংসার আলো করে পৃথিবীতে আসে দুই ছেলে ও এক মেয়ে। কিন্তু শেষ অবদি সুখের সংসার আর টিকলো না। গত ১৮ জুলাই প্রকাশ্যে আসে এস আই টুটুল ও তার নতুন স্ত্রী সোনিয়ার ছবি। জানা গেছে, গত ৪ জুলাই তারা বিয়ে করেছেন। দু’জনেই বর্তমানে যুক্তরাষ্ট্রের বাসিন্দা।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
1 Comments
  • নামহীন
    নামহীন ২৬ জুলাই, ২০২২ ০৪:৩৮

    It's really sad news for both of them.. Their children's will be affected..👎

Add Comment
comment url