Puspita Popy : এফডিসিতে গেলেই খুন হবেন পপি!

এফডিসিতে গেলেই খুন হবেন পপি!
এফডিসিতে গেলেই খুন হবেন পপি!

এফডিসিতে গেলেই খুন হবেন পপি!


ঢাকাই সিনেমার তরুণ নায়িকা পুষ্পিতা পপি। দেশের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে নাম লেখান সিনেমায়। কিন্তু নায়িকা হিসেবে তার ক্যারিয়ার শুরু করেন ২০১৪ সালে ‘আগে যদি জানতাম তুই হবি পর’ সিনেমার মাধ্যমে। বড় পর্দায় পা রেখেন অভিনয় করেন বাংলাদেশের প্রধান সুপারস্টার চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে। ‘পাঙ্কু জামাই’ নামের একটি চলচ্চিত্রে দেশ সেরা এই নায়কের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন পপি।

পুষ্পিতা পপি এখন পর্যন্ত ১১টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এবং সম্পূর্ণ কাজ শেষ করেছেন ৮টি সিনেমার। যার মধ্যে মুক্তি পেয়েছে ৭টি। যার মধ্যে ‘কখনও ভুলে যেও না’, ‘আগে যদি জানতাম তুই হবি পর’, ‘ঠোকর’, ‘প্রেম হতেই পারে’ ও ‘ফাগুনের আগুন’সহ বেশকিছু সিনেমা অন্যতম। অল্প সময়ে এমন জনপ্রিয়তা পেয়েও অভিনয় ছেড়েছেন তিনি। এবার তিনি অভিযোগ তুলেছেন, এফডিসিতে গেলেই নাকি তাকে হত্যা করা হবে।  

এ প্রসঙ্গে পুষ্পিতা পপি জানিয়েছেন, একদল অজ্ঞাতনামা ব্যক্তি তাকে হত্যার হুমকি দিয়েছে। তারা নাকি বলেছে, এই অভিনেত্রী যদি আর কখনও এফডিসিতে যাওয়া-আসা করেন, তাহলে তাকে মেরে লাশ গুম করে ফেলা হবে। এমন হুমকি পেয়ে থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তিনি।

গত ১৩ জুলাই চাঁদপুরের হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন পুষ্পিতা পপি। যার নম্বর-৬৭০। তবে কারা এই হুমকি দিয়েছেন তা তিনি জিডিতে উল্লেখ করেননি। জিডিতে তিনি জানিয়েছেন, অভিনয় বাদ দিয়ে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছিলেন পপি। গত ৩০ জুন চাঁদপুর কোর্ট থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে অজ্ঞাতনামা কিছু লোক তার গাড়ির গতি রোধ করে। এসময় তাকে গাড়ি থেকে বের হয়ে আসতে বলে। তারা প্রাণনাশের হুমকি দিয়ে বলে, আর কখনও এফডিসিতে যাওয়া আসা করলে প্রাণে মেরে লাশ গুম করে ফেলা হবে তার। এরপর পুষ্পিতা চিৎকার দিলে হুমকিদাতারা দ্রুত মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যায়।  

হত্যার হুমকিতে ভীত সন্তস্ত্র হয়ে পরেছেন পুষ্পিতা পপি। এ বিষয়ে হাঙ্গামা২৪-কে পপি বলেন, ‘‘এমন ঘটনার পর থেকে আমি শঙ্কিত। আমি কোনোভাবেই বুঝতে পারছি না আমার সঙ্গে কেনো এমনটি ঘটল। আমার দোষটা কি? আমি নিরাপত্তা চাই। এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।’’

উল্লেখ্য, পুষ্পিতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো ‘ধূসর কুয়াশা’। এটি ২০১৯ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। উত্তম আকাশ পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার, মুন্না, মাহমুদুল ইসলাম মিঠুসহ আরো অনেকেই। এই সিনেমায় বাংলাদেশের পুলিশ প্রশাসনকে হাস্যকরভাবে উপস্থাপনের জন্য ছবিটি প্রথমবার সেন্সর বোর্ডে আটকে যায়। দ্বিতীয়বার সংশোধন না করে আবারও ছবিটি জমা দিলে পুরো ছবিই বাতিল ঘোষণা করে সেন্সর বোর্ড। পরবর্তীতে সংশোধনীর পর ছবিটি সেন্সর ছাড়পত্র পায়। এই একই বছরে সিনেমা ছেড়ে ধর্মের পথে মনযোগী হন পপি। এরপর থেকেই আর তাকে কোনো সিনেমায় কাজ করতে দেখা যায়নি।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url