Purnima : পূর্ণিমার এটি কততম বিয়ে?

Purnima - পূর্ণিমা
Purnima - পূর্ণিমা

পূর্ণিমার এটি কততম বিয়ে?


ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। কিন্তু অবাক করা বিষয় হচ্ছে মিষ্টি চেহারার এই নায়িকা বেশ অনেক বছর ধরেই বড় পর্দায় নেই। তবে ছোট পর্দার বিভিন্ন অনুষ্ঠান ও উপস্থাপনা নিয়ে বরাবরই প্রশংসা কুড়োচ্ছেন তিনি। ফের বিয়ে করে এবার আলোচনায় এলেন পূর্ণিমা। 

সবস্থানেই বলা হচ্ছে এটি পূর্ণিমার দ্বিতীয় বিয়ে। কিন্তু সংবাদমাধ্যমে আসা পূর্বের তথ্য অনুযায়ী এটি তার দ্বিতীয় বিয়ে নয়। এর আগেও তিনি আরো দুজনার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়াকে বিয়ে করেন পূর্ণিমা। কিন্তু সে খবর সামনে আনেননি এই নায়িকা।

মোস্তাক কিবরিয়ার সঙ্গে পূর্ণিমার সংসার বেশিদিন টেকেনি। ২০০৭ সালের ১৫ মে বিচ্ছেদ হয় তাদের। এরপর তার প্রথম বিয়ের খবরটি ছড়িয়ে পড়ে। সেসময় সংবাদমাধ্যমে বিষয়টি স্বিকার করে পূর্ণিমা বলেছিলেন, "হ্যাঁ, বিয়ে করেছিলাম, তালাকও হয়ে গেছে। আমার জীবনের চরম ভুল সিদ্ধান্তের মাশুল দিলাম।"

প্রথম বিয়ের বিচ্ছেদের পর বেশিদিন একা থাকেননি ঢাকাই সিনেমার এই নায়িকা। ঐ একই বছরের ৪ নভেম্বর দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন তিনি। সেসময় চট্টগ্রামের ছেলে আহমেদ ফাহাদ জামালকে বিয়ে করেন তিনি। পারিবারিকভাবই অনুষ্ঠিত হয়েছিলো তাদের বিয়ের আয়োজন। শুরুতে সুখেই কাটছিলো তাদের দাম্পত্য। ২০১৪ সালে তাদের সংসার আলো করে আসে একটি কণ্যা সন্তান। একসময় পূর্ণিমার এই সংসারও ভেঙ্গে যায়। তবে সেই খবর গোপনেই রাখেন তিনি। মাঝে বিচ্ছেদের খবর সামনে এলে, সেটাকে গুজব ও ভিত্তিহীন বলে উড়িয়ে দেন পূর্ণিমা। 

সে হিসেবে পূর্ণিমার এবারের বিয়েটি তার তৃতীয় বিয়ে। পূর্ণিমা জানিয়েছেন, গত ২৭ মে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। তার বর্তমান স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। তিনি অস্ট্রেলিয়ার সিডনিতে একটি বিশ্ববিদ্যালয়ে উচ্চতর ডিগ্রি নিয়েছেন। বর্তমানে দেশের একটি বহুজাতিক কোম্পানির বিপণন বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে কাজ করছেন রবিন।

তৃতীয় বিয়ের প্রসঙ্গে এই নায়িকা জানান, একটি কাজের সূত্রে চার-পাঁচ বছর আগে রবিনের সঙ্গে পরিচয় হয় তার। আস্তে আস্তে দুজনার মধ্যে চেনা জানা শুরু হয়। নিয়মিত আলাপে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। একপর্যায়ে দুজনই দুজনকে ভালোবেসে ফেলেন। সিদ্ধান্ত নেন বিয়ে করবেন। তাদের সম্পর্কের কথা তারা পরিবারকে জানান। তারাও সম্মতি দেন। এরপরই গত ২৭ মে পারিবারিক আয়োজনের মধ্যে চার হাত এক হয় দুজনার। 

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url