Purnima : ফের বিয়ে করলেন পূর্ণিমা; পাত্র কে?

Purnima
Purnima

ফের বিয়ে করলেন পূর্ণিমা; পাত্র কে?


ঢাকাই সিনেমার বহুল জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। যার হাসিতে কাবু হয়নি এমন দর্শক খুবই কম। মিষ্টি হাসির এই নায়িকা ফের বসলেন বিয়ের পিঁড়িতে। প্রায় দুমাস আগেই দুই পরিবারের সম্মতিতে ঘরোয়াভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর দীর্ঘদিন একাই ছিলেন এই নায়িকা। এবার একাকিত্ব ভেঙ্গে জীবনসঙ্গী করলেন পছন্দের মানুষকে।

দুমাস আগে বিয়ে করলেও এতোদিন এই খবর গোপন রেখেছিলেন তারা। এবার পূর্ণিমা নিজেই জানালেন তার দ্বিতীয় বিয়ের খবর। প্রিয় নায়িকার বিয়ের খবর সামনে আসতেই ভক্তদের প্রশ্ন কে এই ভাগ্যবান পাত্র? পূর্ণিমা জানিয়েছেন পাত্রের নাম আশফাকুর রহমান রবিন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন। রবিন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছেন। তিনি সেখান থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন। বর্তমানে দেশের একটি বৃহৎ শিল্পপ্রতিষ্ঠানে বিপণন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন রবিন।

চিত্রনায়িকা পূর্ণিমা সংবাদমাধ্যমে জানিয়েছেন, একটি কাজের সূত্রে চার-পাঁচ বছর আগে রবিনের সঙ্গে পরিচয় হয় তার। আস্তে আস্তে দুজনার মধ্যে চেনা জানা শুরু হয়। নিয়মিত আলাপে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। একপর্যায়ে দুজনই দুজনকে ভালোবেসে ফেলেন। সিদ্ধান্ত নেন বিয়ে করবেন। তাদের সম্পর্কের কথা তারা পরিবারকে জানান। তারাও সম্মতি দেন। এরপরই গত ২৭ মে পারিবারিক আয়োজনের মধ্যে চার হাত এক হয় দুজনার। 

তিনি বলেন, ‘‘দুই পরিবারের ইচ্ছাতেই বিয়েটা হয়েছে, তারা সবাই খুশি। আমার মেয়েসহ সবাইকে শ্বশুরবাড়ির লোকজন গ্রহণ করে নিয়েছেন, খুবই আদর করছেন। আমার মা–ও সবাইকে সুন্দরভাবে গ্রহণ করে নিয়েছেন।’’

ফের বিয়ে করলেন পূর্ণিমা; পাত্র কে?
ফের বিয়ে করলেন পূর্ণিমা; পাত্র কে?

ঘরোয়াভাবে আনন্দমূখর পরিবেশে দুজনার বিয়েটা হলেও নতুন জীবনে এসেই অসুস্থ হয়ে পড়লেন পূর্ণিমা। আর এই অসুস্থতার কারণেই এখনো হানিমুনে যেতে পারেননি পূর্ণিমা-রবিন দম্পতি। এই প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘‘বিয়ের পর পরই এক এক করে সবাই অসুস্থ হয়ে পড়লাম। পরিবারের সবাই এত অসুস্থ ছিলাম...প্রত্যেকের জ্বর ছিল, তাই আর কোনো পরিকল্পনা করা হয়নি। বিয়ের অনুষ্ঠানের পরপরই বাসার সবাই অসুস্থ হয়ে পড়ে।’’

উল্লেখ্য, এর আগে পূর্ণিমা ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেছিলেন। এর সাত বছর পর অর্থ্যাৎ ২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেই একটি কন্যা সন্তান। শুরুতে সুখেই ছিলেন এই দম্পতি। তবে সে সুখ বেশিদিন স্থায়ী হয়নি। ২০১৮ সালের দিকে তাদের সংসার ভাঙ্গার কথা জোড়ালোভাবে শোনা যায়। তখন অবশ্য বিচ্ছেদের কথাকে ভিত্তিহীন গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন এই নায়িকা। তবে ঠিক কবে ফাহাদের সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে, সেই তথ্য এখনো প্রকাশ করেননি পূর্ণিমা।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url