Dighi : বিয়ে করেছেন দীঘি!

বিয়ে করেছেন দীঘি?
বিয়ে করেছেন দীঘি?

বিয়ে করেছেন দীঘি?


ঢাকাই সিনেমায় শিশুশিল্পী হিসেবে যাত্রা শুরু করেছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। তখন তার অভিনয় কেড়ে নিয়েছিলো দর্শকদের হৃদয়। শিশুশিল্পী হিসেবে পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সময়ের বিবর্তনে সেই ছোট্ট দীঘি এখন অনেক বড়। ইতোমধ্যে তিনি চলচ্চিত্রে নায়িকা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। 

গত বছর বহুল বিতর্কিত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হয় তার। ঐ একই বছরে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ নামের তার অভিনীত আরো একটি চলচ্চিত্র মুক্তি পায়। এ সিনেমা দুটি তেমন একটা দর্শকপ্রিয়তা না পেলেও বিভিন্ন কর্মকান্ড ও মন্তব্য করে প্রতিনিয়ত আলোচিত হচ্ছেন দিঘী। তেমনি গত এক বছরে আটবার বউ হওয়া নিয়ে সমালোচিত হয়েছিলেন তিনি। এবার শোনা যাচ্ছে তিনি নাকি বিবাহিত!

প্রার্থনা ফারদিন দীঘি নিজের মুখেই স্বিকার করেছেন যে তিনি বিবাহিত। এরপরই নেটিজেনদের মধ্যে প্রশ্ন ওঠে, কাকে বিয়ে করলেন? কবে বিয়ে করলেন দীঘি? সম্প্রতি বলিউড অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের খবরে ভীষণ মন খারাপ হয়েছিল দীঘির। সেসময় কষ্টে নাকি সারা রাত একটুও ঘুমোতে পারেননি তিনি। সেকথাও সামাজিক মাধ্যমে তিনি নিজেই জানিয়েছিলেন।

সেসময় দীঘি জানিয়েছিলেন, রণবীর কাপুরকে তিনি অনেক পছন্দ করেন। ভালোবাসেন তাকে। এমনকি তার ব্যক্তিগত মোবাইল ও লেপটপের ওয়াল পেপারেও রেখেছেন স্বপ্নের নায়ক রণবীরের ছবি। তবে এবার জানালেন, দীঘি মানসিকভাবে বিবাহিত। তিনি নাকি রণবীর কাপুরের স্ত্রী। 

সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে এক নেটিজেন চিত্রনায়িকা দীঘিকে প্রশ্ন করেছেন, 'আপনি কি বিবাহিত?' এই প্রশ্নের উত্তরেই দীঘি জানিয়েছেন, তিনি মানসিকভাবে বিবাহিত। মূলত তিনি ইংরেজিতে যা উত্তর দিয়েছেন তার বাংলা প্রতিবাক্য দাড়ায়, ‘‘আরে হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই।’’

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url