Bidya Sinha Saha Mim : হিন্দু হয়েও যে কারণে কোরবানি দেন মিম

হিন্দু হয়েও যে কারণে কোরবানি দেন মিম
হিন্দু হয়েও যে কারণে কোরবানি দেন মিম

হিন্দু হয়েও যে কারণে কোরবানি দেন মিম


ঢালিউড অঙ্গনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। একটি সুন্দরী প্রতিযোগীতার মাধ্যমে শোবিজে পা রাখেন তিনি। এরপর অসংখ্য নাটক ও বিজ্ঞাপনে কাজ করে অর্জন করেছেন জনপ্রিয়তা। সেই ধারাবাহিকতায় অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। এবারের কোরবানির ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত 'পরান' নামের সিনেমাটি।

সনাতন ধর্মাবলম্বী এই অভিনেত্রী গেল বছর মুসলিম ধর্মীয় উৎসব ঈদুল আজহায় একটি ছাগল কোরবানি দিয়েছিলেন। তাতে তিনি যেমন প্রশংসিত হয়েছিলেন, তেমনি বিকৃত মস্তিষ্কের নেটিজেনদের ট্রলেরও শিকার হয়েছিলেন। এবারের ইদেও তার বাড়িতে একটি ছাগল কোরবানি দেওয়া হয়েছে। হিন্দু হয়েও কেন কোরবানি দেন তা এবার নিজেই জানালেন মিম।

লাক্স তারকা এই অভিনেত্রীর কাছে 'ধর্ম যার যার, উৎসব সবার'। সেই ভাবনা থেকেই কোরবানিতে অংশ গ্রহণ করেন বিদ্যা সিনহা মিম। তাছাড়া তার বাড়িতে বেশ কয়েকজন মুসলিম গৃহকর্মী রয়েছেন, তাদের পক্ষ থেকেই তিনি এই কোরবানি দেন। ঈদের আগের দিন ৯ জুলাই (শনিবার) রাতে সামাজিক মাধ্যমে একটি ছাগলের ছবি পোস্ট করেছেন তিনি। সেখানেই লিখেছেন তার হিন্দু হয়েও কোরবানিতে অংশ নেওয়ার কারণ।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মিম লিখেছেন, "নিজের ছবি মুক্তির সময় যেমন আনন্দ লাগে, নিজের দেশে বছরের দুই ঈদেও ঈদের আয়োজন করতে ভালো লাগে। ছোট বেলা থেকে বান্ধবীদের নতুন কাপড় কেনা দেখে নিজেও ঈদে কাপড় কিনতাম। নতুন কাপড় ঈদের আগে কাউকে দেখাতাম না।"

তিনি আরো লিখেন, "ঈদ আসবে ঈদের আয়োজন হবেনা তা কি করে হয়। ঈদের সেই আয়োজনটা করতে এখনো ভালো লাগে। বলা যায় অভ্যাস। আমার পরিবারে যারা আমার কাজে সহায়তা করে, আমার জন্য কষ্ট করে তাদের জন্য এবারও থাকছে ঈদের আয়োজন। ঈদের প্রস্তুতি সম্পন্ন। একসাথে কাল ঈদ পালন করবো পশু কোরবানীর মাধ্যমে। ঈদের আনন্দ ছড়িয়ে পরুক সবার পরাণে। সবাইকে ঈদ মোবারক।"

উল্লেখ্য, এবারের ঈদে মুক্তি পাওয়া ‘পরাণ’ সিনেমায় অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। ত্রিভুজ প্রেমের গল্পের এ সিনেমাটি নির্মাণ করেছেন 'দহন'খ্যাত নির্মাতা রায়হান রাফী। এ সিনেমায় মিমের বিপরীতে দেখা যাবে দুই তরুণ তুর্কি শরিফুল রাজ ও ইয়াশ রোহানকে। সিনেমাটি মুক্তি পেয়েছে দেশের ১১টি সিনেমা হলে।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url