Salman Khan : বেকায়দায় আছেন সালমান

বেকায়দায় আছেন সালমান
বেকায়দায় আছেন সালমান

বেকায়দায় আছেন সালমান - কুন্তল হোসেন


সুশান্তের সুইসাইডের পর বলিউডের মাফিয়াদের উপর পাবলিকের একটা ক্ষোভ দেখা যাচ্ছে।  আর এই তোপের মুখে আছে  করন জোহর আর সালমান খান।   
 
এদের মধ্যে সবচেয়ে বেশি বেকায়দায় আছেন সালমান খান। কারন আগে থেকেই মানুষের ক্যারিয়ার খাওয়া এবং প্রচন্ড অহংকারের জন্য বদনাম আছে তার। আর তার অন্ধ ভক্তদের অনলাইনে তার হয়ে অন্যদের সাথে গালিগালাজ,  অযৌক্তিক কথা ও আনলিমিটেড তৈলমর্দনের কারনে তার হেটার সংখ্যা দিনকে দিন এমনিতেই বাড়ছে। তার উপর সুশান্তের এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনা, সব মিলায়ে সালমান বেশ চাপে আছে। যার ফলাফল গতকালকের সালমানের টুইট। তিনি টুইট করে তার ফ্যানদের বলেছেন, তারা যেনো সুশান্তের ফ্যানদের সাথে কোনোরকম ফাইট না করে, বরং তাদের এই কষ্টের সময় তাদের পাশে দাড়াতে অনুরোধ করেন সালমান।  

বিগত কয়েক বছর ধরেই সালমানের বাজার খারাপ যাচ্ছে। প্রেম রতন ধানপাইয়ো, টিউব লাইট, রেস থ্রি, ভারত ও সর্বশেষ দাবাং থ্রির আশা অনুযায়ী ব্যাবসা না করতে পারা ও অপর দিকে ছবিগুলোর মান নিয়ে ক্রিটিক্স ও সাধারন মুভিপ্রেমি দর্শকদের নেগেটিভ রিভিউয়ের কারনে সালমানের ক্যারিয়ার বেশ নরবরে অবস্থানে আছে। ঠিক এই মূহুর্তে এতো প্রকটভাবে তার বিরুদ্ধে সমলোচনা তার ক্যারিয়ারের সূর্য অস্ত যাওয়ার পূর্বাভাস জানাচ্ছে।  

দেখুন এটা তো মানতেই হবে তার বর্তমান মুভিগুলোর মান একেবারেই অখাদ্য, তার অতি আবেগী অন্ধ ভক্ত ছাড়া অন্য যে দর্শকরা তার মুভি বিনোদনের জন্য দেখতে যেতো তারা এখন সালমানের মুভির বদলে অন্য মুভিগুলোকে বেশি পছন্দ করতেছে। তার কারন সালমানের নিম্ন মানের অভিনয়, এক ঘেয়ে ছবির কাহিনি ও চরিত্রের চেয়ে রাজকুমার রাও আয়ুস্মান খুরানা এদের অসাধারন অভিনয় ও ভিন্নধাচের কাহিনি দর্শককে বেশি টানতেছে। যার ফলাফল গত কয়েক বছরে কাবির সিং, আন্ধাধুন সানজু,  স্ত্রী এই মুভিগুলো সালমানের মুভি অপেক্ষায় অনেক ভালো ব্যাবসা করেছে ও ক্রিটিক্সদের সুনামও অর্জন করেছে। 

এই সব কিছু দেখে আমার মনে হয় না সালমানের সেই আগের আধিপত্য আর থাকবে। 

বিঃদ্রঃ অনেক সালমান ফ্যান এসে গালিগালাজ করবেন জানি। তার দোষ ঢাকতে বলবেন সে অনেক দান খয়রাত করেছে। ভাই সে দান করেছে বলে তো আর তার খারাপ কাজগুলোকে এরিয়ে যাওয়া যায় না। ভালো কাজের ফল যেমন পাবে ভালো কাজের সুনাম যেমন হবে তেমন করে খারাপ কাজটা নিয়েও কথা হবে। এখন আপনারা যদি চান সালমানের শুধু ভালোটা হাইলাইট করতে হবে, আর খারাপগুলো গর্ত খুড়ে পুতে ফেলতে হবে তাহলে এটা গরু গাধা মার্কা আবদার হয়ে যাবে। 

আমার অনুরোধ থাকবে আপনারা গালি দিয়ে (সালমানের ফ্যানরা লো ক্লাস গন্ড মূর্খ পাবলিক যারা যুক্তি দিতে জানে, যুক্তি মানে না) নিন্দুকদের   এই কথাগুলোকে আপনারা সত্যি প্রমান করবেন না।  তার বদলে যুক্তি দিয়ে  কথা বলুন এতে করে উভয়ের লাভ হবে মুভি সম্পর্কে ধারনা পাল্টাবে।

হাঙ্গামা/কুন্তল হোসেন

সৌজন্যেঃ- সিনেমাবাজি
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url