Zayed-Omar Sani : ওমর সানীর চড় খেয়ে যা বললেন জায়েদ খান

ওমর সানীর চড় খেয়ে যা বললেন জায়েদ খান
ওমর সানীর চড় খেয়ে যা বললেন জায়েদ খান

ওমর সানীর চড় খেয়ে যা বললেন জায়েদ খান


ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানিকে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দিয়েছে জায়েদ খান। এমন অভিযোগই উঠেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিরি সাবেক এই সাধারণ সম্পাদকের উপর। জানা যায়, এর আগে ওমর সানির স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গেও নাকি খারাপ আচরণ করেছেন জায়েদ। এর জেরে জায়েদকে জন সম্মুখে চড় মারেন ওমর সানী। এতে ক্ষুদ্ধ হয়ে পিস্তল বের করে গুলি করার হুমকি দেন জায়েদ।

গত ১০ জুন (শুক্রবার) রাজধানীর একটি অভিজাত কনভেনশন সেন্টারে আয়োজন করা হয় আরেক জনপ্রিয় অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠান। এই আয়োজনে চলচ্চিত্র অঙ্গনের অনেক তারকাই আমন্ত্রিত ছিলেন। এ অনুষ্ঠানেই সবার সামনে ওমর সানিকে গুলি করার হুমকি দেন জায়েদ। জায়েদ খানের এমন আচরণে বিস্মিত ও হতবাক হন ওই সময় বিয়ের অনুষ্ঠানে থাকা চলচ্চিত্রের কয়েকজন জ্যেষ্ঠ শিল্পী।

তবে সমালোচিত নায়ক জায়েদ খান এ ঘটনাকে অস্বীকার করেছেন। তিনি দাবি করেছেন— এ ঘটনা মিথ্যা। তাকে নিয়ে ‘মিথ্যাচার’ করা হচ্ছে। সংবাদকর্মীদের কাছে তিনি বলেন, ‘‘বিয়ের অনুষ্ঠানটি হয়েছে বসুন্ধরার কনভেনশন সেন্টারে। এর ভেতরে কোনো রকমের অস্ত্র নিয়ে প্রবেশ নিষেধ। সে সুযোগই নেই। তা হলে আমার কাছে পিস্তল আসবে কোথা থেকে?’’

তিনি আরো বলেন, ‘‘আমাকে অপমান করতে এসব গল্প বানানো হয়েছে। আমার কথা বিশ্বাস না হলে দয়া করে এটা আপনারা বসুন্ধরা কনভেনশন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করলেই জানতে পারবেন। আমি অনুষ্ঠানের পুরোটা সময় ডিপজল ভাইয়ের সঙ্গে ছিলাম। আপনি ডিপজল ভাইয়ের সঙ্গে কথা বলেও জানতে পারবেন। আমার বিরুদ্ধে নতুন ষড়যন্ত্র করা হচ্ছে। ওমর সানী ভাই আমার বিরুদ্ধে মিথ্যা বলছেন। এ রকম কোনো ঘটনা ঘটেনি।’’

বিভিন্ন সূত্রে জানা গেছে, শিল্পী সমিতির নির্বাচনের পর থেকেই চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে নানা সময় খারাপ আচরণ করেছেন জায়েদ খান। এ নিয়ে বেশ কয়েকবার ডিপজলের কাছে নালিশও দিয়েছিলেন ওমর সানী। কিন্তু এর কোনো বিহীত না হওয়ায় জায়েদের ওপর রেগে ছিলেন সানী। সে কারণেই ডিপজলের ছেলের বিয়েতে জায়েদকে পেয়ে সজোরে চড় মেরে বসেন। তখন ক্ষেপে গিয়ে প্রকাশ্যে পিস্তল বের করে ওমর সানীকে গুলি করে দেওয়ার হুমকি দেন জায়েদ।

প্রসঙ্গত, এর আগেও জায়েদ খানের বিরুদ্ধে ব্যক্তিগত পিস্তলের অপব্যবহারের অভিযোগ উঠেছিল। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগ মূহুর্তে চিত্রনায়িকা পপি এমন অভিযোগ তুলেছিলেন। তিনি জানিয়েছিলেন, জায়েদ খান নাকি তার বুকে পিস্তল ঠেকিয়ে হুমকি দিয়েছিলো।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url