Zayed Khan- Omar Sani : ওমর সানীকে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দিলেন জায়েদ

ওমর সানীকে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দিলেন জায়েদ খান
ওমর সানীকে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দিলেন জায়েদ খান

ওমর সানীকে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দিলেন জায়েদ খান


ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানিকে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দিয়েছে জায়েদ খান। এমন অভিযোগই উঠেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিরি সাবেক এই সাধারণ সম্পাদকের উপর। জানা যায়, এর আগে ওমর সানির স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গেও নাকি খারাপ আচরণ করেছেন জায়েদ।

গত ১০ জুন (শুক্রবার) রাজধানীর একটি অভিজাত কনভেনশন সেন্টারে আয়োজন করা হয় আরেক জনপ্রিয় অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠান। এই আয়োজনে চলচ্চিত্র অঙ্গনের অনেক তারকাই আমন্ত্রিত ছিলেন। এ অনুষ্ঠানেই উপস্থিত হয়ে ওমর সানিকে গুলি করার হুমকি দেন জায়েদ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে নাকি জায়েদ খান খারাপ আচরণ করেছেন। এটা নিয়ে জায়েদের ওপর ওমর সানী ভীষণ বিরক্ত ছিলেন। শুক্রবার ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে ঢুকেই ওমর সানী জায়েদ খানকে চড় মারেন। এ সময় জায়েদকে উদ্দেশ করে ওমর সানী বলেন, ‘‘তোরে (জায়েদ) না নিষেধ করছি, আমার বউরে (মৌসুমি) ডিস্টার্ব করবি না। কোনো ফাজলামি করবি না। অসম্মান করে কথা বলবি না।’’ 

এ ঘটনার পরিপ্রেক্ষিতে জায়েদ খান কোমর থেকে পিস্তল বের করে বলেন, ‘‘গুলি করে দেব।’’ ওমর সানী পাল্টা জায়েদ খানকে বলেন, ‘‘গুলি তোর ...(প্রকাশ অযোগ্য)। তুই আমারে চিনস, আমি ওমর সানী।’’ যদিও এমন অভিযোগকে মিথ্যা বলে দাবি করেছেন জায়েদ খান।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হয় চিত্রনায়ক ওমর সানির সঙ্গে। তিনি বলেন, ‘‘বেয়াদবির একটা সীমা আছে। ও (জায়েদ) ইন্ডাস্ট্রিতে থেকে সবার সঙ্গে বেয়াদবি করবে, সব মেয়ে মানুষের সঙ্গে বিকৃত আচরণ করবে, এসবের একটা সীমারেখা আছে। সে মৌসুমীর সঙ্গে বেয়াদবি করার চেষ্টা করেছে। আরও কিছু বিষয় আছে। এজন্য আমি গিয়েই চড় মেরেছি। সে আমাকে পিস্তল ঠেকিয়ে হুমকি দিয়েছে। তখন আমি একটি গালি দিয়েছি তাকে। এ সময় রোজিনা আপা, অঞ্জনা আপা, সুচরিতা আপা ওনারা উপস্থিত ছিলেন। ওই অনুষ্ঠানে উপস্থিত অনেকেই ঘটনাটি দেখেছেন। এর চেয়ে বেশি কিছু আপাতত বলতে পারব না।”

তবে এ বিষয়ে খুব বেশি কিছু বলতে চাননি চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক ডিপজল। তিনি বলেছেন, ‘‘ওই একটু ধাক্কাধাক্কি হয়েছে দুজনের মধ্যে। এইটুকুই। হয়তো আগে থেকে তাঁদের মধ্যে রাগারাগি ছিল, এ কারণে ঘটনাটি ঘটেছে। আমি বিয়ে নিয়ে ব্যস্ত ছিলাম, এর বেশি কিছু জানি না।’’

প্রসঙ্গত, এর আগেও জায়েদ খানের বিরুদ্ধে ব্যক্তিগত পিস্তলের অপব্যবহারের অভিযোগ উঠেছিল। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগ মূহুর্তে চিত্রনায়িকা পপি এমন অভিযোগ তুলেছিলেন। তিনি জানিয়েছিলেন, জায়েদ খান নাকি তার বুকে পিস্তল ঠেকিয়ে হুমকি দিয়েছিলো।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url