Sanai Mahbub : শেষমেশ কাকে বিয়ে করলেন সানাই!

শেষমেশ কাকে বিয়ে করলেন সানাই!
শেষমেশ কাকে বিয়ে করলেন সানাই!

শেষমেশ কাকে বিয়ে করলেন সানাই!


মাত্র কয়েক বছর আগে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন তথাকথিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। ব্রেস্ট প্লান্টেশনের মত সাহসী কাজের জন্য যেমনি প্রসংশিত হয়েছেন, তেমনি হয়েছেন বিতর্কিতও। এছাড়াও বিভিন্ন সময়ে বিতর্কিত মন্তব্য করেও হয়েছেন সমালোচিত। তবে এসবের কিছু গায়ে মাখেননি তিনি। সব বিতর্ককে উপেক্ষা করে সামাজিক মাধ্যমে একের পর এক উষ্ণ ছবি ও ভিডিও পোস্ট করে মাতিয়ে রাখতেন নেটিজেনদের।

এমন আলোচনার মধ্যে বেশ কিছু চলচ্চিত্র ও মিউজিক ভিডিওতে অভিনয় করছেন বলেও জানিয়েছিলেন সানাই। তবে সেগুলো এখনাব্দি আলোর মুখ দেখেনি। ২০২১ সালে অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। তারপর থেকেই আর আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায়নি তাকে।

শেষমেশ কাকে বিয়ে করলেন সানাই!
শেষমেশ কাকে বিয়ে করলেন সানাই!

এর মাঝে বেশ কয়েকবার প্রেম ও বিয়ের প্রসঙ্গে কথা উঠলেও বিয়ের পিড়িতে বসা হয়নি তার। তবে এবার শুভ কাজটা সেরেই ফেললেন সানাই। তাই প্রশ্ন উঠেছে এতো জল ঘোলা করে শেষমেষ কাকে বিয়ে করলেন এই অভিনেত্রী?

খোঁজ নিয়ে জানা গেছে, গত ২৭ মে (শুক্রবার) বিয়ের পিঁড়িতে বসেছেন সানাই। পাত্রের নাম আবু সালেহ মুসা। তিনি একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন। নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুরকুঠি এলাকার বাসিন্দা আবু সালেহ। তার পিতার নাম আনছার আলি।  

এর আগে ২০১৯ সালে ‘সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন সানাই’, এমন শিরোনামে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়েছিলো। তখন এই সংবাদের সত্যতা সানাই নিজেই নিশ্চিত করেছিলেন। তিনি জানিয়েছিলেন, সাবেক এক মন্ত্রীর সাথে বাগদান হয়েছে তার। খুব দ্রুতই বিয়ে করবেন তারা। এরপর আর সে বিয়ে নিয়ে কিছু শোনা যায়নি। এরমধ্যে কেটে গেছে তিনবছর। এতোদিন পর ফের বিয়ের পিঁড়িতে বসলেন এই অভিনেত্রী।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url