Samantha : নাগার জন্য শাহরুখকে ছেড়েছিলেন সামান্থা!

নাগার জন্য শাহরুখকে ছেড়েছিলেন সামান্থা!
নাগার জন্য শাহরুখকে ছেড়েছিলেন সামান্থা!

নাগার জন্য শাহরুখকে ছেড়েছিলেন সামান্থা!


ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দিন যত যাচ্ছে তার দর্শকচাহিদা ততই বাড়ছে। পাশাপাশি বাড়ছে তার পারিশ্রমিকও। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত 'পুষ্পা' সিনেমার মাত্র একটি আইটেম গানে নাচার জন্য পারিশ্রমিক নিয়েছেন ৫ কোটি টাকা। দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও কদর বেড়েছে তার। শোনা গেছে বলিউডে সিনেমার জন্য বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে কথা হচ্ছে এই নায়িকার। 

সিনেমা দুনিয়ার খবর রাখেন এমন প্রায় সবাই জানেন যে, খুব শিগগিরিই বলিউডে অভিষেক হতে যাচ্ছে সামান্থার। দিন দিন নায়িকার ভাগ্যের বৃহস্পতি যেনো তুঙ্গে উড়ছে। অনেকেই মজার ছলে বলছেন, নাগার সাথে তার ডিভোর্সটা আরো আগেই দরকার ছিলো। তাহলে হয়তো তার ভাগ্য আরো আগেই বদলে যেতো। গত বছরের অক্টোবর মাসে নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় সামান্থার। 

তবে এই নাগা চৈতন্যের সঙ্গে সংসার করার জন্যই সামান্থা একসময় ফিরিয়ে দিয়েছিলেন বলিউড কিং শাহরুখ খানকে। অ্যাটলি পরিচালিত মুক্তির অপেক্ষায় থাকা ‘জাওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিলো তাকে। ২০১৯ সালের দেয়া সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সামান্থা। কারন হিসেবে দেখিয়েছিলেন, নাগা চৈতন্যের সংসার নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। তাই এই সিনেমায় যুক্ত হওয়া তার পক্ষে সম্ভব না।

সামান্থা এ সিনেমায় কাজ করার প্রস্তাব ফিরিয়ে দিলেও, আরেক দক্ষিণী তারকা অভিনেত্রী নয়নতারা তা হাতছাড়া করেন নি। সেই সুবাদে কিং খানের বিপরীতে প্রথমবারের মতো দেখা যাবে এই নায়িকাকে। 

সম্প্রতি প্রকাশ পেয়েছে শাহরুখ খানের ‘জাওয়ান’ সিনেমার টিজার। জানা গেছে ২০২৩ সালের ২ জুন সিনেমা হলে মুক্তি পাবে এই হাই ভোল্টেজ সিনেমাটি। হিন্দি, তামিল, তেলুগু, মালয়লাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। এই প্রথম শাহরুখ খানের কোনো সিনেমা একসঙ্গে পাঁচটি ভাষায় রিলিজ হবে। এই সিনেমার প্রযোজনার দায়িত্বে রয়েছেন স্বয়ং গৌরী খান। 

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url