Rafiath Rashid Mithila : মিথিলার সঙ্গে প্রেম; মুখ খুললেন দেবালয়

মিথিলার সঙ্গে প্রেম; মুখ খুললেন দেবালয়
মিথিলার সঙ্গে প্রেম; মুখ খুললেন দেবালয়

মিথিলার সঙ্গে প্রেম; মুখ খুললেন দেবালয়


বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বেশ কয়েকজনের সঙ্গে প্রেমের গুঞ্জন ওঠে। এমনকি এক পরিচালকের সাথে অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবিও প্রকাশিত হয় সামাজিক মাধ্যমে। তবে এদের কারো সাথেই আবদ্ধ হননি এই অভিনেত্রী। সবাইকে অবাক করে দিয়ে ২০১৯ সালে কলকাতার তারকা নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

সৃজিতকে বিয়ে করার সুবাদে কলকাতায় নিয়মিত যাতায়াত আছে মিথিলার। এমনকি সেখানের ইন্ডাস্ট্রিতেও নিয়মিত কাজ করছেন তিনি। বড় পর্দা এবং ওটিটিতে পা রেখেছেন টালিগঞ্জ ইন্ডাস্ট্রির মাধ্যমে। ভারতের আলোচিত ওটিটি প্লাটফর্ম ‘হইচই’র জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’। সম্প্রতি মুক্তি পেয়েছে এই সিরিজের দ্বিতীয় সিজন ‘মন্টু পাইলট ২’। আর এই সিরিজের মাধ্যমেই ওটিটিতে আত্মপ্রকাশ করেছেন মিথিলা।

‘মন্টু পাইলট ২’ সিরিজে তিনি অভিনয় করেছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেতা সৌরভ দাসের সঙ্গে। আলোচিত এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন দেবালয় ভট্টাচার্য। এই সিরিজের মুক্তির পর থেকে শোনা যাচ্ছে, দেবালয় ও মিথিলা গোপনে প্রেম করছেন। একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি তারা বিশেষ একটি সম্পর্কে জড়িয়েছেন। এ গুঞ্জন নিয়ে ভারতের বেশকিছু গণমাধ্যমেও খবর প্রকাশিত হয়েছে।

মিথিলার সঙ্গে প্রেম; মুখ খুললেন দেবালয়
মিথিলার সঙ্গে প্রেম; মুখ খুললেন দেবালয়

সেই গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন ‘মন্টু পাইলট ২’ এর নির্মাতা দেবালয়। তিনি বলেন, “আমি আমার বউ, বাচ্চাকে নিয়ে পাহাড়ে বেড়াতে এসেছি। ব্যক্তিগত জীবনে আমি খুবই খুশি। এই বিষয়টা এবার সত্যিই হাস্যকর জায়গায় চলে গেছে। পুরোটা সৃজিত নিজেও জানে। তাছাড়া সম্পর্ক যার যার ব্যক্তিগত ব্যাপার। এটা নিয়ে অন্যদের মাতামাতি করা উচিৎ নয়।”

তিনি বলেন, “কারোর সঙ্গে যদি কারো কিছু ঘটে কিংবা থাকে, সেটা তাদের ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে চর্চা হবে কেন? আমার আর মিথিলার বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে ‘মন্টু পাইলট ২’-এর সেটে। আমরা যে ধরনের মানুষ, আমার বা মিথিলার এই সমস্ত কথায় কিছু যায় আসে না।”

দেবালয়ের এমন মন্তব্যে গুঞ্জন যেনো আরো উসকে উঠেছে। সামাজিক মাধ্যমে তাদের দুজনের আষ্টে-পিষ্টে লেগে থাকা একটি ছবি পোস্ট করে বিভিন্ন প্রশ্ন তুলে ধরছেন নেটিজেনরা। এদের অনেকেই দেবালয়ের মন্তব্যকে সন্দেহজনক বলেও আখ্যা দিয়েছেন। তবে এ ব্যাপারে এখনাব্দি মিথিলা অথবা সৃজিত কেউই কোনো মন্তব্য করেননি।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url