Pori Moni : পরীমনি আবার প্রেমে পড়লেন!

পরীমনি আবার প্রেমে পড়লেন!
পরীমনি আবার প্রেমে পড়লেন!

অন্তঃস্বত্ত্বা পরীমনি আবার প্রেমে পড়লেন!


ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। গত বছরের অক্টোবরে ভালোবেসে বিয়ে করেছেন তরুণ অভিনেতা শরিফুল রাজকে। পরিচয় হওয়ার মাত্র সাত দিনের মাথায় চুপিসারে একে-অপরকে কবুল বলেন তারা। এর কয়েকদিন পরেই অন্তঃস্বত্ত্বা হওয়ার খবর জানান পরী।

তাদের সংসারের বয়স যত বাড়ছে তাদের ভালোবাসাও যেনো বেড়েই চলেছে। একে অপরের প্রেমে যেনো ডুবে ডুবে সংসার করছেন তারা। দ্রুত তাদের সংসার আলো করে আসতে যাচ্ছে ভালোবাসার ফসল। কদিন আগে বেবিবাম্পের সাহসী ছবিও প্রকাশ্যে এনেছেন এই নায়িকা।

রাজ যেমন পরীকে আগলে রাখেন, তেমনি স্বামীর প্রতি পরীরও ভালোবাসার কমতি নেই। অথচ এমন অবস্থার মাঝেও পরীমনি কিনা আবারও প্রেমে পড়লেন! এমন শিরোনামে ঘাবড়ে যেতে পারেন রাজ-পরীর ভক্তরা।কিন্তু না, ঘাবড়ানোর কিছু নেই। পরীমনি আবারো প্রেমে পড়েছেন, তবে অন্য কারো প্রেমে নয়। তিনি স্বামী শরিফুল রাজেই প্রেমেই পড়েছেনে আবারো।

গত ২৭ মে (শুক্রবার) রাজ বিশেষ ডিনারের ব্যবস্থা করে পরীমনিকে সারপ্রাইজ দিয়েছেন। তাদের ডিনার টেবিলে বিশেষ একটি কেকও ছিলো। তার উপর লেখা ছিল, ‘তুমি আমাকে আরও ভালো বানিয়েছো। আমাদের সন্তান আমাকে শ্রেষ্ঠ বানাবে। ভালোবাসি তোমায় প্রিয় বউ’। এমন প্রেমপূর্ণ মূহুর্তের কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন পরী।

পরীমনি তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে ছবিগুলো পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন, ‘‘মাই ডিয়ার হাসবেন্ড, আমি আবার আপনার প্রেমে পড়েছি!’’ গত ২ মে কক্সবাজারে গিয়েছিলেন পরীমণি ও রাজ। ধারণা করা হচ্ছে, ছবিগুলো সেই সফরের। ওটাই ছিল তার বিয়ের পর প্রথম অবকাশ যাপন কিংবা হানিমুন।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url