Pooja Hegde : ‘অসভ্য, এমন ব্যবহার আশা করিনি’

Pooja Hegde - পূজা হেগড়ে
Pooja Hegde - পূজা হেগড়ে

‘অসভ্য, এমন ব্যবহার আশা করিনি’


ভারতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা পূজা হেগড়ে। মুম্বাইতে জনগ্রহণ করলেও নিয়মিত অভিনয় করছেন সাউত ইন্ডিয়ান সিনেমায়। পাশাপাশি বলিউডেও কাজ করে যাচ্ছেন সমানতালে। মিষ্টি হাসির এই নায়িকার জয়জয়কার পুরো ভারতজুড়ে। সিনেমার পর্দায় তার শান্ত ও মিষ্টি চেহারায় বুদ হয়ে থাকেন দর্শকরা। কিন্তু শান্ত স্বভাবের এই মিষ্টি অভিনেত্রী এবার ক্ষেপে আগুন। তার ক্ষোভের কিছুটা উগরে দিলেন সামাজিক মাধ্যমে।

সম্প্রতি মুম্বাই বিমান বন্দর থেকে নিজ গন্তব্যে ফেরার উদ্দেশ্যে বিমানে চড়েছিলেন পূজা হেগড়ে। যাত্রা পথে সেই বিমানের এক কর্মী তার সঙ্গে খারাপ আচরণ করেছে। সেই কথাই গত ০৯ জুন (বৃহস্পতিবার) সামাজিক মাধ্যমে তুলে ধরেন তিনি। মাইক্রোব্লগিং সাইট টুইটারের নিজস্ব হ্যান্ডেলে বেসরকারি বিমান সংস্থার অই কর্মীর ওপর ক্ষোভ প্রকাশ করেন এই অভিনেত্রী।

টুইটারে পূজা হেগড়ে লেখেন, ‘‘আমাদের সঙ্গে খুবই দুর্ব্যবহার করা হয়েছে... বিমানের এক কর্মী জঘন্য ব্যবহার করেন। সঠিক আচরণ দূরে থাক, বরং উপেক্ষা করেছেন। আমি এভাবে সাধারণত টুইট করি না। কিন্তু আজ লিখতে বাধ্য হলাম। এমন অসভ্য, অভদ্র- ব্যবহার পাব আশা করিনি।’’ 

এই অভিনেত্রী টুইটটি করার কিছুক্ষণ পরেই তার সঙ্গে যোগাযোগ করে বিমান সংস্থাটি। তারা   পূজাকে বলে, ‘‘আমরা খুবই দুঃখিত। দয়া করে আপনার পিএনআর নম্বর এবং যোগাযোগ নম্বর আমাদের মেইল করুন। আমরা দ্রুত ব্যবস্থা নেব।’’ 

পূজা হেগড়ে বর্তমানে ক্যারিয়ারের স্বর্ণালী সময় পার করছেন। প্রতি সিনেমায় ৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন তিনি। ফলে দক্ষিণী সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়িকাদের মধ্যে এখন তিনিও একজন। চলতি বছরে এরই মধ্যে পূজার তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এগুলো হলো ‘রাধে শ্যাম’, ‘বিস্ট’ ও ‘আচারিয়া’। এর মধ্যে ‘বিস্ট’ ব্যবসায়িকভাবে সাফল্য পেলেও অন্য দুটি বক্স অফিসে মুখ থুবরে পেড়েছে।

এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে ‘রাধে শ্যাম’ সিনেমায়। এটি পরিচালনা করেছেন রাধাকৃষ্ণ কুমার এবং ইউভি কৃশন্স। এই সিনেমায় তিনি দক্ষিণী জনপ্রিয় তারকা অভিনেতা প্রভাসের বিপরীতে অভিনয় করেছিলেন। বর্তমানে ফারহাদ সামজি পরিচালিত ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন পূজা। এ সিনেমায় তিনি অভিনয় করবেন বলিউড ভাইজান সালমান খানের বিপরীতে। এছাড়াও রোহিত শেঠির ‘সার্কাস’ সিনেমায়ও দেখা যাবে তাকে। পূজার হাতে আরো রয়েছে তেলেগু সিনেমা ‘জানা গানা মানা’সহ বেশকয়েকটি প্রজেক্ট।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url