Omar Sani-Moushumi : অবশেষে মুখোমুখি ওমর সানী-মৌসুমী

অবশেষে মুখোমুখি ওমর সানী-মৌসুমী
অবশেষে মুখোমুখি ওমর সানী-মৌসুমী

অবশেষে মুখোমুখি ওমর সানী-মৌসুমী


ভাঙতে বসেছিলো চিত্রনায়ক ওমর সানী ও চিত্রনায়িকা মৌসুমীর ২৭ বছরের সংসার। বিতর্কিত ও তথাকথিত চিত্রনায়ক জায়েদ খানকে কেন্দ্র করে জনপ্রিয় এই দম্পতির ভেতর চির ধরে। এ নিয়ে বেশকিছু দিন ধরে উত্তাল ছিল সিনেমা অঙ্গন থেকে সামাজিক মাধ্যম। সবার মনেই আশংকা জেগেছিল, এবার বুঝি ভেঙেই যাবে এই তারকা দম্পতির সংসার।

সবার আশঙ্কাকে মুছে দিয়ে অবশেষে এক হলেন মৌসুমী ও ওমর সানী। চলমান বিতর্ক ও সমালোচনা ভুলে গিয়ে একসঙ্গে মুখোমুখি বসে এক টেবিলে খাবার খেলেন তারা। এমন চিত্রই দেখা গেছে ওমর সানীর করা একটি ফেসবুক পোস্টে। ১৬ জুন (বৃহস্পতিবার) দিবাগত রাত সাড়ে ১২টায় নিজস্ব ভেরিফায়েড ফেসবুক পেজে ছবিটি পোস্ট করেন তিনি।

ছবিতে দেখা গেছে ডাইনিং টেবিলে বসে পুরো পরিবার খাবার খাচ্ছেন। সেখানে ওমর সানী ও মৌসুমী মুখোমুখি বসে খাবার খাচ্ছেন। এ ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’ ওমর সানীর এমন পোস্টে তাদের ২৭ বছরের সংসার ভাঙার যে গুঞ্জন উঠেছিল তা এখানেই সমাপ্তি ঘটেছে বলে মনে করছেন সবাই।

সব ভুলে ওমর সানী-মৌসুমীর এক টেবিলে বসে খাবার খাওয়ার ছবিটি পোস্ট করা মাত্রই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। ফের একত্রিত হওয়ার দৃশ্য দেখে আপ্লুত তাদের ভক্তগন। তাদেরকে অভিনন্দনও জানাচ্ছেন নেটিজেনরা। অনেকে আবার এক কাঠি এগিয়ে জায়েদ খানকে কটাক্ষ করতে ছাড়েননি। সবারই প্রত্যাশা তাদের প্রিয় দম্পতির মাঝে আর যেনো কোনো কালো ছায়া না পড়ে।

প্রসঙ্গত, গত ১০ জুন ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদ খানকে কষে চড় মারেন ওমর সানী। এরপর পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দেন জায়েদ। এ নিয়ে শিল্পী সমিতিতে গুলি করার হুমকি ও ওমর সানীর স্ত্রী মৌসুমীকে নানাভাবে হয়রানি করার বিষয়ও তুলে ধরেন তিনি।

এরপর গণমাধ্যমে মুখ খুলেন সানী-মৌসুমীর পুত্র ফারদিনও। তিনি দাবি করেন, তার বাবার অভিযোগ সত্য। জায়েদ খান তার মাকে হয়রানি করেন। শুধু তাই নয়, তাদের ব্যবসার মধ্যেও ঝামেলা করেন জায়েদ খান। এমনকি জায়েদকে রাস্তার ব্যাঙের সাথেও তুলনা করেছেন তিনি।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url