Omar Sani-Moushumi মৌসুমী-সানীর ঘরে আসছে ‘নতুন অতিথি’!

মৌসুমী-সানীর ঘরে আসছে ‘নতুন অতিথি’
মৌসুমী-সানীর ঘরে আসছে ‘নতুন অতিথি’

মৌসুমী-সানীর ঘরে আসছে ‘নতুন অতিথি’


বিতর্কিত জায়েদ খানকে ঘিরে তৈরি হওয়া ওমর সানী-মৌসুমী কাণ্ড যেন থামছেই না। সামনে আসছে একের পর এক নতুন তথ্য। যা নিয়ে শোবিজ অঙ্গনে তৈরি হচ্ছে বিতর্ক। যায়েদকে চড় মারার ঘটনা সামনে আসার দুদিন পর মৌসুমীর বক্তব্যে সিনেমা পাড়ায় গুঞ্জন উঠেছে ওমর সানী-মৌসুমী দম্পতির সংসারে নাকি ভাঙ্গন ধরেছে। তবে সে কথা উড়ে গেলো ওমর সানীর একটি কথায়।

গত ১৩ জুন (সোমবার) দিবাগত রাতে নেটদুনিয়ায় ফাঁস হয়েছে একটি অডিও রেকর্ড। যেখানে শোনা গেছে ওমর সানী বলছেন, ‘‘আমাদের ফুটফুটে দুটি সন্তান আছে। আরও একটি সন্তান আসছে ইনশাআল্লাহ। আমাদের সুখের সংসার। আমি আল্লাহকে হাজির-নাজির সাক্ষী রেখে কথাগুলো বলছি...।’’ জনপ্রিয় এই তারকা দম্পতির ঘরে তৃতীয় সন্তান আসার খবরে খানিক সময়ের জন্য ভেস্তে গিয়েছিলো তাদের সংসার ভাঙার গুঞ্জন।

তবে সে গুঞ্জন আবারো মাথা চাড়া দিয়ে ওঠে ভাইরাল হওয়া অডিও ক্লিপ প্রসঙ্গে ওমর সানীর ভাষ্য। তৃতীয় সন্তানের বিষয়টি নিশ্চিত হতে ওমর সানীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘নাউজুবিল্লাহ। বিষয়টি পুরোই গুজব, ভুয়া একটি তথ্য। আমি এই কথা বলিনি। মাঝে অনেক কথা বলেছি। কিন্তু সেখান থেকে এডিট করে কথাটা ছড়ানো হয়েছে।’’

এই তথ্য কি তাহলে মিথ্যা? এমন প্রশ্নের উত্তরে একসময়ের এই সুপারস্টার বলেন, ‘‘১০০০% মিথ্যা, যারা এই তথ্য ছাড়াচ্ছেন তারা কেন এটা করছেন আমার জানা নেই। আমি কয়েক দিন ধরে অনেক সাংবাদিকের সঙ্গে কথা বলেছি। কে বা কারা এটা করেছে, তা ঠিকই আমি খুঁজে বের করব। আমার পরিবারকে এভাবে ছোট করার কোনো মানেই হয় না।’’

উল্লেখ্য, ১৯৯৬ সালে ভালোবেসে বিয়ে করেন চিত্রনায়ক ওমর সানী ও চিত্রনায়িকা মৌসুমী। এরপর কেটে গেল দীর্ঘ ২৬ বছর। এতোদিনে তাদের সংসারে এসেছেন ছেলে ফারদিন এহসান স্বাধীন ও মেয়ে ফাইজা। ঢাকাই সিনেমার তারকা দম্পতিদের মধ্যে অন্যতম জনপ্রিয় দম্পতি ওমর সানী ও মৌসুমী। তাদেরকে অনেকেই আইকনিক জুটি হিসেবেও মনে করেন। 

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url