Moushumi : এবার প্রকাশ্যে মৌসুমীর ‘ভাঙন’

Moushumi - মৌসুমী
Moushumi - মৌসুমী

এবার প্রকাশ্যে মৌসুমীর ‘ভাঙন’


জায়েদ খানকে কেন্দ্র করে সম্প্রতি চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিলো তার স্বামী ওমর সানীর। জায়েদ নাকি মৌসুমীকে বিরক্ত করতেন! এমন অভিযোগ তুলে প্রকাশ্যে কষে জায়েদের গালে চড় মেরেছেন সানী। যদিও এই ঘটন ও অভিযোগকে সম্পূর্ণ অস্বীকার করেছেন জায়েদ। তবে মৌসুমী-সানীর ছেলে ফারদিন তার বাবার মতোই একই অভিযোগ করেছেন সংবাদমাধ্যমে। এমন অবস্থান গুঞ্জন উঠেছিলো এই তারকা দম্পত্ত্বির ২৭ বছরের সংসার ভাঙতে চলেছে। অবশ্য সে গুঞ্জনকে ঘুচিয়ে আবারো এক হয়েছেন তারা। 

এদিকে সামনে এলো চিত্রনায়িকা মৌসুমীর ‘ভাঙন’র খবর। এটি তার ব্যক্তিগত জীবনের নয়। এ ‘ভাঙন’ তার অভিনীত নতুন সিনেমার নাম। এতোদিন এ সিনেমা নিয়ে কোনো সাড়াশব্দ না থাকলেও হুট করেই প্রকাশ পেলো এর এর অফিসিয়াল পোস্টার। মির্জা সাখয়াওয়াত হোসেন পরিচালিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, সাবেরী আলম, প্রাণ রায়সহ অনেকে। 

এবার প্রকাশ্যে মৌসুমীর ‘ভাঙন’
এবার প্রকাশ্যে মৌসুমীর ‘ভাঙন’

সরকারি অনুদানের এই সিনেমার অফিসিয়াল পোস্টারটি ১৯ জুন (রোববার) রাতে প্রকাশ করা হয়েছে। পরিচালক মির্জা সাখাওয়াত হোসেন জানিয়েছেন, ২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় অনুদান পেয়েছিলো ‘ভাঙন’। সিনেমাটির গল্পে উঠে আসবে একটি রেলস্টেশনে এসে জড়ো হওয়া কিছু প্রান্তিক ও ছিন্নমূল মানুষের কথা। এখানে আছে হকার, পতিতা, পকেটমার, বংশীবাদকসহ বিভিন্ন ইতিবাচক ও নেতিবাচক মানুষ। তাদের জীবন যাত্রা, বেঁচে থাকা, প্রত্যাশার গল্প থাকছে এ সিনেমায়। 

জানা গেছে, চিত্রনায়িকা মৌসুমীকে এ সিনেমায় দেখা যাবে চুড়ি-ফিতা বিক্রেতার চরিত্রে। ভিক্ষুকের চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু। প্রাণ রায় রয়েছেন পকেটমারের চরিত্রে। এমন সব অদ্ভুত ও ভিন্নধর্মী চরিত্র নিয়েই সাজানো হয়েছে ‘ভাঙন’। নির্মাতা জানিয়েছেন, শিগগিরই সিনেমাটি মুক্তি দেয়া হবে।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url