Moushumi-Omar Sani : ভেঙে যাচ্ছে ওমর সানী-মৌসুমীর সংসার?

ভেঙে যাচ্ছে ওমর সানী-মৌসুমীর সংসার?
ভেঙে যাচ্ছে ওমর সানী-মৌসুমীর সংসার?

ভেঙে যাচ্ছে ওমর সানী-মৌসুমীর সংসার?


ঢাকাই সিনেমার তারকা দম্পত্তিদের মধ্যে অন্যতম ওমর সানী ও মৌসুমী জুটি। তাদেরকে অনেকেই আইকনিক জুটি হিসেবেও মনে করেন। "নাটক-সিনেমার মানুষদের সংসার টেকেনা" এমন প্রচলিত ধরণাকে যে কজন ভুল প্রমাণ করেছেন তাদের মধ্যে অন্যতম ওমর সানী ও মৌসুমী। ১৯৯৬ সালে ভালোবেসে তারা বিয়ে করেন। এরপর কেটে গেছে দীর্ঘ ২৬ বছর। 

এই লম্বা দাম্পত্য জীবনে তাদের সংসারে এসেছে এক ছেলে ও মেয়ে। এরমধ্যে ছেলেকেও বিয়ে দিয়েছেন তারা। এখন তাদের নাতী কিংবা নাতনির মুখ দেখার সময়। এখন কিনা ভেঙ্গে যাচ্ছে ঢালিউডের আদর্শ এই দম্পতির সংসার? এমন গুঞ্জনই শোনা যাচ্ছে সিনেমা পাড়ায়। জায়েদ খান ইস্যুতে এই দম্পতির আলাদা আলাদা স্ট্যাটাস ও বক্তব্যে অনেকটাই স্পষ্ট যে, দুই যুগ পেরোনো এই তারকাদের সংসারেও ফাটল ধরেছে।

সাম্প্রতিক সময়ের কিছু ঘটনা নিয়ে হিসেব করলে গুঞ্জনের অংকটায় অনেকাংশেই দুইয়ে দুইয়ে চার মেলার মতোই। যেমন গত ১০ জুন (শুক্রবার) একটি শোরুম উদ্বোধনের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন ওমর সানী ও মৌসুমী। কিন্তু সেখানে দুজন হাজির হয়েছেন আলাদা ভাবে এমনকি একসঙ্গেও তারা স্থান ত্যাগ করেননি। দুজন আলাদাভাবে কেক কেটে আলাদাভাবেই বেরিয়ে যান। যতক্ষণ তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সেসময় দুজন কেউই কারো সাথে কথা বলেননি। 

বিভিন্ন সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে আলাদা থাকছেন এই তারকা দম্পতি। এবার ওমর সানী নিজেই জানালেন, মৌসুমীর সঙ্গে কথাও বন্ধ রয়েছে তার। জায়েদ খানের কারণে তাদের মধ্যে কিছুটা দূরত্বও তৈরি হয়ে গেছে। এ বিষয়ে জনপ্রিয় নায়ক ওমর সানী বলেন, “আমি যা বলেছি স্পষ্ট করেই বলেছি। আমি শ্রদ্ধা রেখেই কথা বলতে চাই। আমার পরিবারের প্রতি, মৌসুমীর প্রতি আমার প্রচণ্ড শ্রদ্ধা আছে, আমার ছেলে-মেয়ের প্রতি আমার শ্রদ্ধা আছে। সে (মৌসুমী) যা বলেছে, কী ভেবে বলেছে, আমি জানি না। এ বিষয়টি নিয়ে কিছুদিন ধরে একটু দূরত্ব তো চলছিল। চেষ্টা করছিলাম। কিন্তু আপনারা ভালো জানবেন, ফোন রেকর্ড অনুযায়ী তার সাথে আমার ফোনেও কথা হচ্ছিল না।”

মৌসুমীর প্রতি পূর্ণাঙ্গ সম্মান দেখিয়ে তিনি আরো বলেন, “আমি তার ব্যাপারে মন্দ কথা, খারাপ কথা কিছুই বলব না। সে এখনো আমার স্ত্রী। আমার সন্তানের মা। একটা কথা বলতে চাই- আমি কী বলেছি না বলেছি সম্পূর্ণ আমার ছেলে ফারদিন, আমার মেয়ে ফাইজা জানে। আমাদের কাছে যথেষ্ট পরিমাণ প্রমাণ আছে জায়েদ খান যে ডিস্টার্ব করে। ফারদিন বলুক আর ফাইজা বলুক। আমার ছেলে-মেয়েরা বলুক এই বিষয়গুলো। আমি এ নিয়ে কথা বলতে চাই না।”

উল্লেখ্য, ১০ জুন (শুক্রবার) অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে মৌসুমীকে বিরক্ত করার অভিযোগ তুলে জায়েদ খানকে চড় মেরেছেন বলে দাবি করেছেন ওমর সানী।এতে জায়েদ খান তাকে পিস্তল ঠেকিয়ে হুমকি দেয়। এরপর শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ দিয়ে সানী বলেছেন, জায়েদ খান তার সংসার ভাঙার চেষ্টা করছে। কিন্তু জায়েদ খান চড় ও পিস্তলের ঘটনাসহ সব অভিযোগ অস্বীকার করেছেন।

এরপর ১৩ জুন এ বিষয়ে মুখ খুলেছেন মৌসুমী নিজেও। কিন্তু তিনি স্বামীর পক্ষ না নিয়ে কথা বলেছেন জায়েদ খানের পক্ষে। এতে সিনেমা সংশ্লিষ্ট ও সিনেমা প্রেমিদের মনে তাদের সংসার ভাঙার শঙ্কা আরও প্রবল হয়েছে। তবুও সবাই আশাবাদি, তাদের এই অভিমান-ভুল বোঝাবুঝি ভুলে পুনরায় সুন্দর-শান্তিপূর্ণ সংসারে ফিরবেন ওমর সানী-মৌসুমী।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url