Mithila-Bubly : প্রকাশ্যে মিথিলা-বুবলীর যুদ্ধ; কে জিতবে?

প্রকাশ্যে মিথিলা-বুবলীর যুদ্ধ; কে জিতবে?
প্রকাশ্যে মিথিলা-বুবলীর যুদ্ধ; কে জিতবে?

প্রকাশ্যে মিথিলা-বুবলীর যুদ্ধ; কে জিতবে?


রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম বুবলী দেশের শোবিজের জনপ্রিয় দুই মুখ। মিথিলার ক্যারিয়ার শুরু হয়েছিল শূন্য দশকে। গানে, অভিনয়ে তিনি নিজের পরিচিতি তৈরি করে নিয়েছেন। এবার আত্মপ্রকাশ করলেন সিনেমায়। অন্যদিকে বুবলী ছিলেন টেলিভিশনের সংবাদ পাঠিকা। ২০১৬ সালে তিনি সিনেমায় আসেন। এরইমধ্যে ঢালিউডের প্রথম সারির নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

আজ শুক্রবার (১৭ জুন) মুক্তি পেয়েছে মিথিলার প্রথম সিনেমা ‘অমানুষ’। আবার একইসঙ্গে মুক্তি পেয়েছে বুবলীর নতুন সিনেমা ‘তালাশ’। ফলে পর্দার লড়াইয়ে মুখোমুখি মিথিলা ও বুবলী। ইতিবাচক এই লড়াইয়ে জয় হবে কার? দর্শক কাকে গ্রহণ করবে? উত্তরের জন্য অপেক্ষা করতে হবে আরও কয়েকদিন।

‘অমানুষ’ নির্মাণ করেছেন অনন্য মামুন। এতে মিথিলার বিপরীতে আছেন নিরব। এছাড়াও অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, রাশেদ মামুন অপু প্রমুখ। সিনেমাটি দেশের ৪১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

নিজের প্রথম সিনেমা মুক্তি পেলেও এই মুহূর্তে দেশে নেই মিথিলা। এজন্য তার মনও খারাপ। অফিসিয়াল কাজে তিনি রয়েছেন তানজানিয়ায়। সেখান থেকেই দর্শকদের আহ্বান জানিয়েছেন সিনেমাটি দেখার জন্য।

অন্যদিকে মাস দেড়ের ব্যবধানে নতুন সিনেমা নিয়ে বড় পর্দায় হাজির হয়েছেন বুবলী। তার ‘তালাশ’ সিনেমাটি নির্মাণ করেছেন সৈকত নাসির। এতে নায়িকা জুটি বেঁধেছেন আদর আজাদের সঙ্গে। এটি আদরের প্রথম সিনেমা। তারা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন আহসান খান, দীপক সুমন, মাসুম বাশার, মিলি বাশার প্রমুখ। দেশের ৫৪টি প্রেক্ষাগৃহে দেখা যাচ্ছে এটি।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url