Mimi Chakraborty : হঠাৎ বরিশালে কেন মিমি?

Mimi Chakraborty - মিমি চক্রবর্তী
Mimi Chakraborty - মিমি চক্রবর্তী

হঠাৎ বরিশালে কেন মিমি চক্রবর্তী?


টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি ভারতের পশ্চিমবঙ্গের সংসদ সদস্যও। এবার এই অভিনেত্রী সাংসদকে দেখা গেলো বাংলাদেশের বরিশালে। কিন্তু হঠাৎ বরিশালে কি করছেন মিমি চক্রবর্তী? 

১৬ জুন (বৃহস্পতিবার) সকালে সামাজিক মাধ্যম ফেসবুকে তিনটি ছবি পোস্ট করেছেন মিমি। এরমধ্যে একটি ছবিতে হেলিকপ্টারের সামনে দাঁড়ানো অবস্থায় দেখা যায় তাকে। বাকি দুটি ছবিতে দেখা যায়, হেলিকপ্টারের ভেতবে বসে পোজ দিচ্ছেন দুই বাংলায় সমান জনপ্রিয় এই নায়িকা।

এ ছবির ক্যাপশনে কিছুই লেখেননি মিমি। কিন্তু এই পোস্টের কমেন্টে অনেকেই বাংলাদেশে স্বাগতম এবং অভিনন্দন জানাচ্ছিলেন তাকে। এতেই রহস্য বাসা বাধে নেটিজেনদের অনেকের মনে। খোজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার সকালের একটি বিমানে বাংলাদেশে গিয়েছেন মিমি চক্রবর্তী।

Mimi Chakraborty - মিমি চক্রবর্তী
Mimi Chakraborty - মিমি চক্রবর্তী

সেখানে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে, সোজা বরিশালে চলে যান এই অভিনেত্রী। কিন্তু হঠাৎ কেন বরিশালে গেলেন তিনি? এমন প্রশ্নের উত্তরে একটি সূত্র জানায়, এদিন সন্ধ্যায় বরিশাল সিটি করপোরেশনের সহযোগিতায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে ‘জয় বাংলা’ উৎসবের আয়োজন করেছে বরিশাল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। সেই অনুষ্ঠানে যোগ দিতেই বরিশালে গিয়েছেন মিমি।

বরিশালের এই উৎসবে মিমি ছাড়াও অংশ নিবেন গানবাংলার তাপস ও তার টিম ‘তাপস অ্যান্ড ফ্রেন্ডস’। এ ছাড়াও আরো থাকবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা, ফোক সম্রাজ্ঞী মমতাজ, বিদ্যা সিনহা মিম, তমা মির্জা, চিত্রনায়ক ইমন, ঐশি, চিশতী বাউল, দোলা, বালাম, আনিকা, পারভেজ এবং লুইপাসহ আরো অনেকে।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url