Lionel Messi : অভিনয়ে নামলেন লিওনেল মেসি

অভিনয়ে নামলেন লিওনেল মেসি
অভিনয়ে নামলেন লিওনেল মেসি

অভিনয়ে নামলেন লিওনেল মেসি


বর্তমান সময়ের ফুটবলের জাদুকর বলা হয় লিওনেল মেসিকে। তিনি যখন বল পায়ে মাঠে থাকেন তখন যেকোনো শক্তিশালি প্রতিপক্ষের কাছে হয়ে ওঠেন ভয়ঙ্কর। তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। ফুটবল প্রসঙ্গ এলেই এই তারকার নামই আসে সবার আগে। তবে এবার বিশ্বখ্যাত এই তারকা নেমেছেন অভিনয়ে। ভক্তরা এবার রুপালি পর্দায় অভিনয়ের মঞ্চে দেখতে পাবেন মেসিকে।

লিয়োনেল মেসিকে এর আগে বহুবার দেখা গেছে অভিনয়ে। তবে তা শুধুই বিজ্ঞাপনে। কিন্তু এবার তাকে দেখা যাবে ওয়েব সিরিজে। ফুটবল মাঠে যার পায়ের জাদুতে গোটা বিশ্ব মুগ্ধ হয়, সেই তাকেই দেখা যাবে নতুন রুপে। জানা গেছে ওয়েব সিরিজটিতে আর্জেন্টিনার একজন ফুটবলারের চরিত্র রয়েছে। সেই চরিত্রেই অভিনয় করেছেন মেসি।

আর্জেন্টাইন বার্তা সংস্থা জানিয়েছে, দেশটির একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেখানো হবে এই সিরিজটি। ‘লস প্রোটেক্টরেস’ নামের এই সিরিজটি পরিচালনা করেছেন মার্ক কার্নেভালে। এ সিরিজের প্রথম সিজন মুক্তি পেয়েছে গত মার্চে। আসছে বছরের শুরুর দিকে মুক্তি পাবে এর দ্বিতীয় সিজন। আর তখনই অভিনেতা হিসেবে দেখা যাবে বিশ্বসেরা এই ফুটবলারকে।

পরিচালক মার্ক কার্নেভালে জানিয়েছেন, তিন জন ফুটবলারের জীবনের বিভিন্ন ঘটনা নিয়ে তৈরি করা হয়েছে এই সিরিজটি। কঠিন অর্থনৈতিক পরিস্থিতির কারণে কিভাবে দেওরিয়া হয়ে  যান। আবার সেই কঠিন পরিস্থিতির মোকাবিলা করে তা থেকে মুক্তি পান সেই গল্পই তুলে ধরা হয়েছে। এ গল্পে নিজের নাম ভূমিকাতেই অভিনয় করবেন লিওনেল মেসি।

বর্তমানে শুটিংয়ের জন্য প্যারিসে রয়েছেন মেসি। আরো বেশকিছুদিন এই অঞ্চলে চলবে শুটিংয়ের কাজ। জানা গেছে লাতিন আমেরিকার বেশিরভাগ দেশেই দেখা যাবে এই সিরিজটি। তবে ইউরোপ বা এশিয়ার কোনো দেশে এটি দেখা যাবে কিনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

হাঙ্গামা/এলেক্স
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url