Jon Kabir-Mithila : মিথিলার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন জন কবির

মিথিলার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন জন কবির
মিথিলার সঙ্গে সম্পর্ক জন কবির

মিথিলার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন জন কবির


বর্তমান সময়ে একযোগে দুই বাংলায়ই নিয়মিত কাজ করছেন জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। নাম লিখিয়েছেন বড় পর্দায়ও। ক্যারিয়ার এবং সংসার নিয়েই এখন তার ব্যস্ততা। এর মাঝেই ফের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনায় এলেন তিনি। যদিও ক্যারিয়ারের বেশিরভাগসময় সামাজিক মাধ্যম ও গণমাধ্যমে তিনি চর্চিত হয়েছেন তার ব্যক্তিগত জীবন নিয়েই। 

মিথিলা সংগীতের মাধ্যমেই প্রথম পা রাখেন বিনোদন জগতে। সেই সূত্রে জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। এরপর দীর্ঘদিন প্রেম করে বিয়ে করেন তারা। শুরু থেকে তারা সুখেই সংসার করছিলেন। কিন্তু তা দীর্ঘস্থায়ী হয়নি। সংসার জীবনের ১১ বছর পর ২০১৭ সালে আলাদা হয়ে যান তারা। বিচ্ছেদ হয় এই তারকা দম্পত্ত্বির।

সেসময় এই অভিনেত্রীকে নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। সামাজিক মাধ্যম ও গণমাধ্যমে মিথিলার নামের সাথে চর্চা হতে থাকে আরেক গায়ক ও অভিনেতা জন কবিরের নামও। সে সময় সমালোচনার বিষয় ছিলো মিথিলার সঙ্গে তার প্রেমের সম্পর্কের প্রসঙ্গও। তাদের প্রেমের গুঞ্জন নিয়ে সে সময় সামাজিক মাধ্যমে অনেক মুখরোচক চর্চা হতেও দেখা গেছে।

সেসময় শোনা গিয়েছিলো তাহসান-মিথিলার বিচ্ছেদের পেছনে নাকি রয়েছেন জন কবির! তবে পরবর্তীতে এমন গুঞ্জনের কোনো সত্যতা পাওয়া যায়নি। যদিও তাদের প্রেমের সম্পর্কের মতো গুরুতর গুঞ্জন নিয়ে এতোদিন জন বা মিথিলা কেউই মুখ খোলেননি। তবে এবার তাদের সম্পর্কের বিষয়টি নিয়ে মুখ খুললেন জন কবির।

সম্প্রতি একটি আন্তর্জাতিক গণমাধ্যমের মুখোমুখি হয়ে সম্পর্কের বিষয়টি স্পষ্ট করলেন জন কবির। সংবাদমাধ্যমটির প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘‘মিথিলা আমার কি রকম বন্ধু, সেটি আমার আব্বু (এখন বেঁচে নেই), আম্মু সবই জানে। সম্পর্কের গুঞ্জনের ব্যাপারটা শুনে আমার আম্মু সবচেয়ে অবাক হয়েছিলেন। তিনি বলতেন, মানুষের কি মাথা খারাপ হয়ে গেছে! তখন আমি আম্মুকে বুঝিয়ে বলতাম- মানুষ তো আমাদের ব্যক্তিগতভাবে চেনে না। তাই এ রকম গল্প ছড়ায়। আসলে মানুষ গল্প বানাতে খুব পছন্দ করে।’’

জন কবির ও মিথিলার মাঝে ভালো বোঝাপড়াও রয়েছে। অনেকসময়ই তারা নিজেদেরকে একে অপরের ভালো বন্ধু হিসেবে স্বীকার করেছেন। একাধিকবার নিজেদের সুসম্পর্কের বিষয়টি স্পষ্ট করেছেন তারা। কিন্তু তাতেও তখন গুঞ্জন থামেনি। বরং তাদের মন্তব্যকে কেন্দ্র করে তৈরি হয়েছে নতুন নতুন মুখরোচক গসিপ। কিন্তু এমনসব গসিপকে কখনোই পাত্তা দেননি জন।

মিথিলার সাথে পরিচয়ের প্রসঙ্গে জন বলেন, ‘‘মিথিলার সঙ্গে বন্ধুত্বটা কিন্তু তাহসানের মাধ্যমেই। যারা মিথিলার সঙ্গে আমার সম্পর্কের কথা ভাবেন, তারা হয়তো এটা ভেবেই মজা পান। কিন্তু সেটিকে আমাদের ওপর চাপিয়ে দেওয়াটা সমস্যা। আমি তো জানি, আমার জীবনটা আমি যাপন করছি, মিথিলা তার জীবন। আপনাদের কথায় তো আমাদের জীবন পরিবর্তন হয়ে যাচ্ছে না।’’

এই অভিনেতা গুঞ্জনকারিদের উদ্দেশ্য করে বলেন, ‘‘আপনারা যদি এসব গুঞ্জন ছড়িয়ে মজা পান, সেটা আপনাদের জন্য ভালো। কিন্তু আমাদের এতে কিছুই আসে-যায় না। কারণ আমি, মিথিলা, তাহসান ভালো করেই জানি, আমরা কেমন। আপনাদের বানানো গুঞ্জনে কারো কিছু যায় আসে না।’’

এদিকে, তাহসানের সাথে বিচ্ছেদের পর শুধু জন কবিরই নন, মিথিলাকে জড়িয়ে সামনে এসেছে বেশ অনেকেরই নাম। কিন্তু তার স্থায়িত্ব কিংবা সত্যতা কোনোটাই মেলেনি। এরপর সবাইকে অবাক করে দিয়ে ২০১৯ সালে ভারতের খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন মিথিলা। বর্তমানে চুটিয়ে সংসার করছেন এই দম্পত্ত্বি। অন্যদিকে তাহসান খান এখনও সিঙ্গেল রয়েছেন। তবে কাজ করে যাচ্ছেন নিয়মিতই।

হাঙ্গামা/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url