Ilias Kanchan : ওমর সানী-জায়েদ ইস্যুতে কি বললেন ইলিয়াস কাঞ্চন?

ওমর সানী-জায়েদ ইস্যুতে কি বললেন ইলিয়াস কাঞ্চন?
ওমর সানী-জায়েদ ইস্যুতে কি বললেন ইলিয়াস কাঞ্চন?

ওমর সানী-জায়েদ ইস্যুতে কি বললেন ইলিয়াস কাঞ্চন?


চিত্রনায়িকা মৌসুমীকে কেন্দ্র করে ওমর সানী-জায়েদ খানের চলমান দ্বন্দ্বে সরগরম ঢাকাই সিনেমা অঙ্গন। শিল্পীদের এমন বিতর্কিত কর্মকান্ডে অনেক শিল্পী-পরিচালক ও প্রযোজক জানিয়েছেন, এমন ঘটনা তাদের জন্য লজ্জাজনক। কম-বেশি সবাইই মুখ খুলেছেন এই দ্বন্দ্ব নিয়ে। অনেকে শিল্পীই সান্তনা জানাচ্ছেন ওমর সানীকে। এবার মুখ খুললেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত সভাপতি ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

ইলিয়াস কাঞ্চন সকল চলচ্চিত্রকর্মী ও শিল্পীদের সংযত হওয়ার আহবান জানিয়েছেন। তবে মৌসুমী-ওমর সানী ও জায়েদের চলমান প্রসঙ্গ নিয়ে তিনি ব্যক্তিগতভাবে কোনো মন্তব্য করতে রাজি হননি। ১৪ জুন (মঙ্গলবার) রাতে রাজধানীর একটি হোটেলে ‘তালাশ’ সিনেমার মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন। সেখানেই তিনি এ আহবান জানান।

অনুষ্ঠান শেষে উপস্থিত সাংবাদিকরা ইলিয়াস কাঞ্চনকে ওমর সানী ও জায়েদ খানের চলমান দ্বন্দ্ব নিয়ে প্রশ্ন করেন। কিন্তু এ বিষয়ে কোনো মন্তব্য করেননি এই নায়ক। তিনি বলেন, ‘‘এই বিষয় নিয়ে আমি কিছু বলতে চাইছি না। শুধু একটা কথাই বলব, সমস্ত চলচ্চিত্র কর্মী ও শিল্পীদের কাছে আমার অনুরোধ, চলা-ফেরা, কথাবার্তা ও আচার-আচরণে আপনারা সংযত হবেন।’’

শিল্পী সমিতির কাছে দেয়া ওমর সানীর লিখিত অভিযোগের প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘‘অভিযোগ জমা পড়েছে। শিল্পী সমিতির পরবর্তী সভায় এই নিয়ে আমরা আলোচনা করব। এরপর কোনো সিদ্ধান্ত এলে সেটা জানানো হবে।’’

প্রসঙ্গত, গত ১২ জুন (রোববার) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন ওমর সানী। অভিযোগ পত্রে তিনি দাবি করেছেন, গত চার মাস ধরে জায়েদ খান তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীকে বিরক্ত করছেন। বিভিন্নভাবে অসম্মান করে কথা বলছেন। জায়েদ তার সংসার ভাঙ্গার চেষ্টা করছে। এই নিয়ে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়ার দাবি জানান ওমর সানি।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url