Crossfire : কনসার্টে গোলাগুলি : নিহত ১, পুলিশসহ গুরুতর আহত অনেক

কনসার্টে গোলাগুলি : নিহত ১
কনসার্টে গোলাগুলি : নিহত ১

কনসার্টে গোলাগুলি : নিহত ১, পুলিশসহ গুরুতর আহত অনেক


সাম্প্রতিক সময়ে শিক্ষাপ্রতিষ্ঠানসহ বেশকিছু গুরুত্বপূর্ণ স্থানে গোলাগুলির ঘটনা ঘটেছে। সেই ধারাবাহিকতায় একটি মিউজিক্যাল কনসার্টে গুলিবর্ষণ করে বন্দুকধারীরা। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছে এবং একজন পুলিশসহ গুরুতর আহত হয়েছেন অনেকে।

গত ১৯ জুন (রোববার) সন্ধ্যায় মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসির একটি মিউজিক্যাল কনসার্টে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজন পুলিশসহ বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন। তাৎক্ষণিকভাবে গুরুতর আহত অবস্থায় তাদেরকে নিকটস্থ একটি হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে ওয়াশিংটন মেট্রোপলিটন পুলিশ বিভাগের একজন কর্মকর্তা বলেন, "কোনোরকম অনুমতি না নিয়েই কনসার্টটির আয়োজন করা হয়েছিলো। সন্ধ্যার দিকে কনসার্টে অংশগ্রহণকারীদের মধ্যে হঠাৎ মারামারি শুরু হয়। এতে আতংকিত হয়ে সেখানে থাকা সাধারণ লোকজন এদিক সেদিক ছোটাছুটি শুরু করে। এতেই অনেকে আহত হন।"

এই কর্মকর্তা আরো বলেন, "এরপর আমরা নিরাপত্তাজনিত কারণে কনসার্টটি বন্ধ করে দেই। এর একটু পরেই কনসার্টস্থলের পাশেই ১৪তম সড়ক এবং ইউ স্ট্রিট এনডব্লিউ-এর সংযোগস্থলে গোলাগুলি শুরু হয়। এতে ঘটনাস্থলেই তিনজন আহত এবং একজন মারা যান। আহতদের মধ্যে একজন পুলিশ কর্মকর্তাও রয়েছেন। আর যিনি মারা গেছেন তার কাছ থেকেও একটি বন্দুক পাওয়া গেছে।"

এছাড়াও, ঘটনাস্থল থেকে পুলিশ একজনের কাছ থেকে একটি বন্দুক উদ্ধার করে। কর্মকর্তারা এলাকাটি পুনরুদ্ধারে কাজ করছেন এবং বন্দুকধারীর সন্ধান অব্যাহত রেখেছেন।

এ বিষয়ে মেট্রোপলিটন পুলিশ বিভাগের প্রধান রবার্ট জে. কন্টি সংবাদমাধ্যমে বলেন, "এই কনসার্টের আয়োজকদের অবশ্যই জবাবদিহি করতে হবে। কেনো তারা কোন অনুমতি ছাড়াই এমন অনুষ্ঠানের আয়োজন করেছিল। আমরা ঘটনার প্রাথমিক পর্যায়ের তদন্ত করছি। তদন্ত শেষে বিস্তারিত জানাতে পারবো। 

হাঙ্গামা/এলেক্স
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url