Bachelor Point : হাটে গিয়ে দৌড়ানি খেলো ব্যাচেলর পয়েন্ট টিম!

হাটে গিয়ে দৌড়ানি খেলো ব্যাচেলর পয়েন্ট টিম!
হাটে গিয়ে দৌড়ানি খেলো ব্যাচেলর পয়েন্ট টিম!

হাটে গিয়ে দৌড়ানি খেলো ব্যাচেলর পয়েন্ট টিম!


বর্তমান সময়ের নাটক মাধ্যমে সবথেকে বেশি উচ্চারিত নাম ‘ব্যাচেলর পয়েন্ট’। ইউটিউব ভিত্তিক এই নাটকের প্রথম সিজন প্রচারের পরই ব্যপক জনপ্রিয়তা অর্জন করে। এরপরই পরিচালক সিদ্ধান্ত নেন এটির পরবর্তী সিজন নির্মানের। সেই ধারাবাহিকতায় বর্তমানে চলছে নাটকটির চতুর্থ সিজন।

‘ব্যাচেলর পয়েন্ট’ এর কল্যানে জনপ্রিয়তা বাড়ছে এতে অভিনয় করা শিল্পীদেরও। এর প্রত্যেকটি পর্ব ইউটিউবে অবমুক্ত করার পরপরই মূহুর্তের মধ্যেই পেয়ে যায় মিলিয়ন মিলিয়ন ভিউ। এতে অভিনয় করছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলমদের মত অভিনেতারা। তাদের নানা রকম হাস্যকর কর্মকান্ডে বিনোদিত হচ্ছেন দর্শকরা।

এর জনপ্রিয়তার কারণে মাঝে মধ্যে বিশেষ পর্বও নির্মাণ করেছেন এর পরিচালক। গত ঈদকে কেন্দ্র করে প্রচার হয়েছিলো ‘ব্যাচেলরস রমজান’ নামের একটি বিশেষ পর্ব। সেখানে রোজার মাসে ব্যাচেলরদের বিভিন্ন কর্মকান্ড উপস্থাপন করা হয়। যা প্রকাশ করার মাত্র ৬ দিনের মধ্যেই কোটি ভিউ ছাড়িয়ে গিয়েছিলো। যা বাংলা নাটকের ইতিহাসে বিরল।

এবার তেমনই একটি পর্ব নিয়ে আসছেন এর নির্মাতা কাজল আরেফিন অমি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে নির্মিত এই পর্বের নাম ‘ব্যাচেলরস কোরবানি’। সামাজিক মাধ্যমে এই নাটকের শুটিংয়ের একটি ক্লিপ শেয়ার করে সংবাদটি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই। তিনি ফেসবুক পোস্টে জানিয়েছেন, কোরবানির ঈদ মাতাতে ভিন্ন আঙ্গিকে আসছে ব্যাচেলররা।

অমির শেয়ার করা ভিডিওতে দেখা যায়, ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নিয়মিত চরিত্র কাবিলা, পাশা, শুভ এবং হাবু ভাইয়েরা গরু কিনতে হাটে যায়। সেখান থেকে দৌড়ে প্রাণে বাঁচতে দেখা গেছে তাদের। বিশেষ এই নাটকেও থাকছেন ব্যাচেলর পয়েন্টের মূল তারকারাই। বরাবরের মতোই এবারো ‘ব্যাচেলরস কোরবানি’ নামের বিশেষ পর্বটি দেখা যাবে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।

হাঙ্গামা/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url