Ador Azad-Bubly : বুবলির টকশোতে উপস্থাপককে মারলেন আদর আজাদ (ভিডিও)

বুবলির টকশোতে উপস্থাপককে মারলেন আদর আজাদ
বুবলির টকশোতে উপস্থাপককে মারলেন আদর আজাদ

বুবলির টকশোতে উপস্থাপককে মারলেন আদর আজাদ


কাজের বাইরে বিভিন্ন ঘটনা ঘটিয়েই আলোচনায় ব্যস্ত রয়েছেন ঢাকাই সিনেমার অভিনয়শিল্পীরা। সম্প্রতি ওমার সানী ও জায়েদ খানের চড় ও পিস্তল ঠেকিয়ে হুমকির ঘটনার পর উপস্থাপককে মেরে আলোচনায় এসেছেন নবাগত নায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম বুবলী।

আগামী ১৭ জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে সৈকত নাসির পরিচালিত সিনেমা ‘তালাশ’। এতে জুটি বেধে অভিনয় করেছেন নায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম বুবলী। আসন্ন এই সিনেমাকে কেন্দ্র করে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থাপককে চড় ও লাথি মারার ঘটনাটি ঘটে। এসময় সেখানে পরিচালক সৈকত নাসিরও উপস্থিত ছিলেন। অনাকাঙ্খিত এ ঘটনার ভিডিও ইতোমধ্যেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, টক শোয়ের শ্যুট চলাকালিন সময়ে ক্যামেরার সামনে সেটে বসে আছেন পরিচালক সৈকত নাসির, চিত্রনায়িকা বুবলী, আদর আজাদ ও উপস্থাপক। এসময় উপস্থাপক আদর আজাদের গেট আপ ও আচরণ নিয়ে সমালোচনা করেন। তিনি বলেন, ‘পাঁচ মিনিট আগেও আদর বের হয়ে গেছে। নিচে নেমেছে। সে তো দায়িত্বশীল না। ক্যারেক্টারের ভেতরেও নাই। দেখেন তার চেহারা।’

এরপর সৈকত নাসিরকে বলতে শোনা যায়, ‘আমাদের ক্যামেরা বন্ধ করা উচিত।’ ঠিক তখনই আদর আজাদ উঠে এসে উপস্থাপককে কয়েকবার চড় মারেন। এমনকি তাকে ক্যামেরার সামনে টেনে এনে লাথি মারেন। এভাবে উপস্থাপককে বেধড়ক চড় ও লাথি দিতে দেখা যায় আদর আজাদকে। এই ঝামেলায় সামিল হয়েছেন বুবলীও। তবে তাকে আদরকে নিবৃত্ত করার চেষ্টা করতেই দেখা গেছে।

এমন ভিডিও ভাইরাল হওয়ার পর তাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, নতুন সিনেমার প্রতি দর্শকদের দৃষ্টি কাড়তেই তারা এমন অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করেছেন। এ বিষয়ে জানতে চাওয়া হলে পরিচালক সৈকত নাসির বলেন, ‘‘আমরা প্রেস শো করে সব বলবো। তখন ক্লিয়ার হবে। সিনেমা দেখলেই বোঝা যাবে। কোনও টক শোতেই অংশ নিইনি আমরা। ভিডিওতে লেখা টক শো। সেটাই তো আমি বুঝতে পারছি না।’’

এদিকে, প্রচারণার জন্য এমন মারামারি, শিষ্টাচার বহির্ভূত বলে মন্তব্য করেছেন অনেক চলচ্চিত্র সমালোচক। ফেসবুকেও চলছে এর সমালোচনা। এ বিষয়ে জানতে বুবলী ও আদরকে ফোন করা হলেও তাদেরকে পাওয়া যায়নি।




হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url