Srabanti Chatterjee : অপ্রাপ্ত বয়সে মা হওয়া নিয়ে মুখ খুললেন

Srabanti Chatterjee - শ্রাবন্তী চ্যাটার্জি
Srabanti Chatterjee - শ্রাবন্তী চ্যাটার্জি

অপ্রাপ্ত বয়সে মা হওয়া নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী 


টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। জীবনের অনেক উথান পতন পেড়িয়ে এখনো নিজের অবস্থান শক্ত করে ধরে রেখেছেন। তিনি শিশু শিল্পী হিসেবে বড় পর্দায় পা রেখেছিলেন। মাত্র ১০ বছর বয়সে অভিনয়ে নাম লেখান এই অভিনেত্রী। মাত্র অল্প কয়েক বছরের মধ্যেই টালিউডের নিয়মিত অভিনয় শিল্পী হয়ে ওঠেন তিনি।

ক্যারিয়ার শুরু হতে না হতেই প্রেমে পড়েন শ্রাবন্তী। মাত্র কদিনের ভেতরে বিয়েও করে ফেলেন। মাত্র ১৬ বছর বয়সে বিয়ের পিড়িতে বসেন তিনি। নির্মাতা রাজীব বিশ্বাসের সঙ্গে ঘর বাঁধেন। এরপরের বছরই অপ্রাপ্ত বয়সে তার কোল আলো করে আসে পুত্র সন্তান অভিমন্যু চ্যাটার্জি। শ্রাবন্তী তাকে ভালোবেসে ঝিনুক নামে ডাকেন।

মাত্র ১৭ বছর বয়সে মা হওয়ায় অনেক ঝামেলা পোহাতে হয়েছে তাকে। শত প্রতিকুলতা সামলে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন শ্রাবন্তী। ছেলেকে বড় করে তোলা, নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হওয়া এবং নিজের অবস্থান ধরে রাখা; সবেক্ষেত্রেই সফলতার স্বাক্ষর রেখেছেন আলোচিত এই অভিনেত্রী। 

এমন জীবন যুদ্ধের প্রসঙ্গে হাঙ্গামা২৪-এর সাথে কথা হয় শ্রাবন্তীর। এমন ব্যস্ত জীবন ও সামাজিক লড়াইয়ের ভেতর কীভাবে ছেলেকে বড় করলেন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন,  ‘‘আমি যে কত কম বয়সে মা হয়েছি! এখন ভাবলেই কেমন লাগে। তবে আমি ওর মা, আমিই ওর বাবা। এভাবেই আমাদের দুজনের জীবন এগিয়েছে। আমার ছেলেও খুব পরিণত। আমার সব পদক্ষেপে ঝিনুক পাশে থাকে।’’

শ্রাবন্তীর আদরের একমাত্র সন্তান ঝিনুক এখন অনেক বড়। সেও কি মায়ের মতো সিনেমায় কাজ করবে? এই প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘‘ঝিনুক ইন্ডাস্ট্রিতেই কাজ করবে। তবে ক্যামেরার সামনে নয়। কিছুদিন আগে তো সহকারী হিসেবে শ্রীজাতর সঙ্গে কাজ করল। তবে এখন পড়াশোনার খুব চাপ, আগে ওটা সামলাক। তারপর ইন্ডাস্ট্রিতে কাজ করবে।’’

উল্লেখ্য, ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে প্রথমবার বিয়ে করেন। কিন্তু সে সংসার দীর্ঘ ১৩ বছর পর ২০১৬ সালে ভেঙ্গে যায়। এর পরের বছরই তিনি ঘর বাঁধেন মডেল কৃষাণ বিরাজের সঙ্গে। কিন্তু সেই ঘর এক বছরও টেকেনি। তার আগেই বিচ্ছেদের পথে হাটেন তারা। এরপর ২০১৯ সালে রোশান সিং নামের এক বডিবিল্ডারকে বিয়ে করেন এই অভিনেত্রী। নিজেদের মধ্যে বনিবনা না হওয়ায় বছর খানেক আগেই সংসার ছেড়ে বেড়িয়ে এসেছেন শ্রাবন্তী। এদিকে বছরখানেক ধরে অভিরুপ নাগ নামের এক রুটি ব্যবসায়ীর সাথে সম্পর্কে রয়েছেন এই নায়িকা। তবে তাদের দুজনের কেউই এই সম্পর্ক নিয়ে এখনো মুখ খোলেননি।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url