Srabanti Chatterjee : শ্রাবন্তীর নতুন সংসারেও সমস্যা!

শ্রাবন্তী চ্যাটার্জি
শ্রাবন্তী চ্যাটার্জি

শ্রাবন্তীর নতুন সংসারেও সমস্যা!


টালিগঞ্জের বহুল আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তবে কাজের মাধ্যমে আলোচনা যতটা থাকেন, তার চেয়েও বেশি চর্চায় থাকেন ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে। একাধিক প্রেম ও বিয়ে-বিচ্ছেদ নিয়ে বরাবর থাকেন সমালোচনার কেন্দ্রবিন্দুতে। বারবার প্রেমে পড়া, বারবার বিয়ে করা, আবার তা ভেঙ্গেও দেয়া যেনো নিয়মিত রুটিনে পরিনত হয়েছে শ্রাবন্তীর। সর্বশেষ শোনা গেছে কলকাতার রুটি ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি।

এবার সামনে এলো নতুন খবর। বিয়ে করেছেন শ্রাবন্তী। পেতেছেন নতুন সংসার। এমনকি গিয়েছেন শ্বশুরবাড়িতেও। নতুন এই সংসারেও শান্তিতে নেই তিনি। স্বামীর বাড়িতে এসেই সম্মুখীন হয়েছেন নানা রকম বিপদের। তবে এ সমস্যা তার সম্পর্ক নিয়ে নয়। শ্বশুরবাড়িতে এসেই নানা রকম অদ্ভুত ঘটনার মুখোমুখি হতে হচ্ছে এই অভিনেত্রীকে।

বিয়ের পর মহা ধুমধামের মধ্যেই শ্বশুরবাড়িতে যান শ্রাবন্তী। কিন্তু সে বাড়িতেই বিপদের মুখোমুখি হন তিনি। কোনো একটি ছায়া কখনো তার পা ধরে টানছে। আবার কখনো ছায়াটি গলা টিপে ধরছে। তিনি কিছুতেই বুঝতে পারছেন না, কী ঘটছে তার সঙ্গে! এই ছায়াটিই বা কিসের! শ্রাবন্তীর সঙ্গে ভৌতিক এসব কাণ্ড ঘটতে দেখে তার স্বামী ওম সাহানিও হতবাক।

এমন ভয়ানক ও আতঙ্কজনক ঘটনা শ্রাবন্তীর বাস্তব জীবনের নয়। এমন ঘটনা দেখতে পাওয়া যাবে সিনেমার পর্দায়। ৬ মে (শুক্রবার) ‘ভয় পেও না’ শিরোনামের এই সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হয়েছে। সেই ট্রেলারেই দেখা গেল এমন দৃশ্য। এ সিনেমায় শ্রাবন্তীর স্বামীর চরিত্রে অভিনয় করেছেন ওম সাহানি।

‘ভয় পেও না’ শিরোনামের এই সিনেমাটি মূলত বউ-শাশুড়ির সম্পর্ক নিয়ে তৈরি করা হয়েছে। সিনেমার অদ্ভুত ঘটনাগুলো ভৌতিক নাকি অন্য কিছু তা ট্রেলার দেখে বোঝার উপায় নেই। যখন এটি মুক্তি পাবে, তখনই পুরো বিষয়টি পরিষ্কার হবে। এই সিনেমাটি নির্মাণ করেছেন অয়ন দে। জানা গেছে আগামী ২৭ মে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

কয়েকদিন আগে এই সিনেমার প্রসঙ্গে কথা বলেছেন শ্রাবন্তী। তিনি জানিয়েছিলেন, ভূতের নাম শুনলেই তিনি ভীষণ ভয় পান। কিন্তু হরর মুভি দেখতেও পছন্দ করেন। চোখের সামনে হাত দিয়ে আঙ্গুল ফাকা করে ভৌতিক সিনেমা দেখেন। এবার নিজেই এমন একটি সিনেমায় অভিনয় করলেন তিনি। 

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url