Rafiath Rashid Mithila : ফের মা হলেন মিথিলা!

ফের মা হলেন মিথিলা!
ফের মা হলেন মিথিলা!

ফের মা হলেন মিথিলা!


বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খানকে। ২০১৭ সালে এসে ভেঙ্গে যায় তাদের সংসার। এই দম্পত্ত্বির আইরা তাহরিম খান নামের একটি কণ্যা সন্তান রয়েছে। তাহসানের সঙ্গে বিচ্ছেদের দুই বছর পর অর্থাৎ ২০১৯ সালে ফের বিয়ে করেন মিথিলা। টালিগঞ্জের খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জিকে ভালোবেসে বিয়ের পিড়িতে বসেন তিনি। 

বিয়ের সূত্র ধরে বর্তমানে বেশিরভাগ সময়ই কলকাতাতেই থাকা হয় মিথিলার। সেখানে নিয়মিত কাজও করছেন তিনি। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন এই অভিনেত্রী। এর মধ্যেই সামনে এলো রাফিয়াত রশিদ মিথিলার মা হওয়ার খবর। দেখা গেলো ফের মা হলেন মিথিলা!

এমন খবরে নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে, এই সন্তানের বাবা কি সৃজিত মুখার্জি! না, এই সন্তানের বাবা সৃজিত মুখার্জি নন। মিথিলার এ সন্তানের পিতা টালিউডের ইন্ডাস্ট্রি খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। তবে এমন ঘটনা বাস্তবে নয়। মিথিলা প্রসেনজিতের সন্তানের মা হয়েছেন একটি সিনেমায়। সিনেমার নাম ‘আয় খুকু আয়’।

বর্তমানে টালিউডে নিয়মিত অভিনয় করছেন মিথিলা। মাত্র কিছুদিন আগেই ওটিটি প্লাটফর্ম হইচই-তে মুক্তি পেয়েছে জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’-এর ২য় সিজন। সেখানে সৌরভ দাসের বিপরীতে সাহসি চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। তার কাজ দারুণ প্রশংসা পাচ্ছে। এর মাঝেই নতুন ভূমিকায় দেখা গেলো মিথিলাকে।

‘আয় খুকু আয়’ শিরোনামের সিনেমাটিতে টালিউড সুপারস্টার প্রসেনজিতের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তাদের সংসারে একটি সন্তানও রয়েছে। গত ৭ মে (শনিবার) প্রকাশ করা হয়েছে সিনেমাটির টাইটেল গান। সেখানেই দেখা গেলো প্রসেনজিৎ-মিথিলা ও তাদের সন্তানকে। 

ভিডিওতে দেখা গেছে, মিথিলার কোলে রয়েছে একটি কন্যাসন্তান। কখনো তাকে খাওয়াচ্ছেন, আবার কখনো তাকে ঘুম পাড়াচ্ছেন। আবার কন্যার সঙ্গে আহ্লাদি খুনসুটি করছেন মিথিলা। সেখানে প্রসেনজিতের স্ত্রীর ভূমিকায় দেখা গেছে এই অভিনেত্রীকে। এমন দৃশ্যের প্রতিক্রিয়ায় দর্শকরা বলছেন, ‘‘প্রসেনজিতের স্ত্রী হিসেবে দারুণ মানিয়েছে মিথিলাকে। যেন বিখ্যাত সেই ‘অমর সঙ্গী’ যুগ ফিরে এলো!’’

মিথিলার অভিনয়ে প্রশংসায় পঞ্চমুখ স্বয়ং প্রসেনজিতও। তিনি হাঙ্গামা২৪-কে বলেন, ‘‘দর্শকের মনে গভীর ছাপ রেখে যাবেন মিথিলা। তার সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা ভীষণ ভালো। প্রচণ্ড শক্তিশালী অভিনেত্রী। মিথিলা তা প্রমাণ করেছেন। আমি তার আগের কাজও দেখেছি। মিথিলা সত্যিই প্রতিভাময়ী।’’

‘আয় খুকু আয়’ শিরোনামের এ সিনেমাটি নির্মাণ করেছেন সৌভিক কুণ্ডু। এতে প্রসেনজিৎ ও মিথিলা ছাড়াও আরো অভিনয় করেছেন দিতিপ্রিয়া, সোহিনী সেনগুপ্ত, শঙ্কর দেবনাথ প্রমুখ। জানা গেছে আগামী ২৭ মে বড় পর্দায় মুক্তি পাবে সিনেমাটি।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url