Kapil Sharma : বন্ধ হচ্ছে বিতর্কিত কপিল শর্মা শো

কপিল শর্মা শো
কপিল শর্মা শো

বন্ধ হচ্ছে বিতর্কিত কপিল শর্মা শো


বলিউডের টিভি রিয়্যালিটি শো দ্য কপিল শর্মা। এটি দক্ষিণ এশিয়া জুড়ে যেমন জনপ্রিয় তেমনি বিতর্কিত। এ অনুষ্ঠানের অপেক্ষায় থাকেন বহু দর্শক। সোশ্যাল মিডিয়ায়ও এ অনুষ্ঠান ব্যপক আলোচিত। ভারতের তারকা অভিনেতারা প্রায়ই এই শোয়ের মঞ্চে হাজির হন তাদের সিনেমার প্রচারণার জন্য। সে তালিকায় অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান, অক্ষয় কুমার, কঙ্গনা ও কারিনা কাপুরের মতো তারকারা রয়েছেন।

ছোটপর্দায় দীর্ঘদিন ধরে এই শোটি এক টানা চললেও একে ঘিরে দর্শকদের উত্তেজনার শেষ নেই। তাদের জন্য সামনে এলো মন খারাপের খবর। এই আলোচিত টেলিভিশন শোটি বন্ধ হয়ে যাচ্ছে আগামী জুনে। তবে ঠিক কি কারণে বন্ধ হচ্ছে, তা এখনো জানা যায়নি। গত ১০ বছর আগে একবারই বন্ধ হয়েছিলো এই শোটি।

এর মাঝেও বেশ অনেকবার এটি বন্ধ হওয়ার কথা উঠেছিলো। বেশ কয়েকবার অনাকাঙ্খিত মন্তব্যের কারণে বিতর্কিত হয় দ্য কপিল শর্মা শো। তখন এ নিয়ে সামাজিক মাধ্যম ও সংবাদমাধ্যমে অনেক তারকাই এই শোয়ের বিপরিতে গিয়ে কথা বলেছেন। সেসময় সামাজিক মাধ্যমে অনেকেই দাবি জানিয়েছেন এই শোটি বন্ধ করার।

তবে বহুল আলোচিত এই শোটি এবার কেন বন্ধ হচ্ছে তা পরিষ্কার নয়। বন্ধের কারন হিসেবে অনেক কথাই শোনা যাচ্ছে। তবে জানা গেছে এই শোয়ের প্রধান কপিল শর্মা নিজেই অসুস্থ। তাই বন্ধ হতে যাচ্ছে এই বিতর্কিত শোটি। তবে এবার দ্য কপিল শর্মা শোয়ের বদলে শুরু হতে চলেছে ইন্ডিয়ান লাফটার চ্যাম্পিয়ন নামের একটি শো। নতুন এই শোয়ের বিচারকের আসনেও থাকবেন কপিল শর্মা শোয়ের অর্চনা পূরণ সিং। তার সঙ্গে থাকবেন শেখর সুমন।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url