Swastika Mukherjee : “আপনি অভিনেত্রী কম, যৌনকর্মী বেশি”

Swastika Mukherjee - স্বস্তিকা মুখোপাধ্যায়
Swastika Mukherjee - স্বস্তিকা মুখোপাধ্যায়

“আপনি অভিনেত্রী কম, যৌনকর্মী বেশি”


জীবনের ৪১টি বছর পার করলেও রুপ-লাবণ্যে কোনো ঘাটতি পড়েনি। বরং বয়সের সাথে সাথে যেনো পাল্লা দিয়ে বাড়ছে রুপের মোহনীয়তা। দিনকে দিন যেনো আরো বেশি আকর্ষনীয় হয়ে উঠছেন। আর এ করণেই বোধহয় টালিউড কুইনদের মধ্যে অন্যতম স্থান ধরে রেখেছেন তিনি। সামাজিক মাধ্যমে কোনো ছবি শেয়ার করলেই কচি থেকে বৃদ্ধ প্রায় সব বয়সের পুরুষ ভক্তরাই হুমড়ি খেয়ে পড়েন সেসবের কমেন্ট বক্সে। অনেকেই করেন প্রশংসা, জানান তাদের প্রিয় অভিনেত্রীর প্রতি ভালোবাসার কথা। 

আবার কিছু ব্যাক্তি তার রুপের আগুনে জ্বলে গিয়ে করে বসেন কটাক্ষ। কিন্তু এসবের কিছুতেই মাথা ব্যথা নেই, বরং সবকিছু ফেলে গিয়ে নিজের মতো করে কাজ করে যাচ্ছেন তিনি। কথা হচ্ছে টালিউডের তারকা অভিনেত্রী স্বস্তিকা মুখার্জিকে নিয়ে। সম্প্রতি এক ব্যক্তির কটাক্ষের শিকার হয়েছেন তিনি। ঐ ব্যক্তি বলেছেন, ‘আপনাকে অভিনেত্রী কম, যৌনকর্মী বেশি লাগে।’

সম্প্রতি সামাজিক মাধ্যম ফেসবুকের নিজস্ব একাউন্টে নতুন লুকের কয়েকটি ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। সেখানে দেখা গেছে চুলে গ্রে-হোয়াইট কম্বিনেশনে হাইলাইটস করেছেন তিনি। অদ্ভুত-সুন্দর রকমের নতুন এক লুক নিয়ে হাজির হয়েছেন এ ছবিতে। এরপরই শুরু হলো মন্তব্যের ঝর। একের পর এক লাইক কমেন্টে তার নতুন লুকের প্রশংসা করছেন ভক্তরা। 

“আপনি অভিনেত্রী কম, যৌনকর্মী বেশি”
“আপনি অভিনেত্রী কম, যৌনকর্মী বেশি”

অনেক নেটিজেন অবশ্য তাকে বিষ নজরে দেখছেন। কারণ সম্প্রতি বেশকিছু যৌনধর্মী দৃশ্যে অভিনয় করেছেন তিনি। আর তাতেই সামাজিক মাধ্যমে একের পর এক ট্রল ও কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হচ্ছেন স্বস্তিকা। কিন্তু শান্ত স্বভাবের এ অভিনেত্রী সবসময়ই সেসব মন্তব্যের জবাব খুব ঠান্ডা ভাষায় দেন। সম্প্রতি পোস্ট করা ফেসবুকের ছবিতেও দেখা গেছে একই চিত্র।

এই ছবিতে এক ব্যক্তি স্বস্তিকা মুখার্জীকে পাঁচ তারকা যৌনকর্মী বলে সম্বোধন করেছেন। রাম বণিক নামের অই ব্যক্তি তার প্রথম কমেন্টে লেখেন, “অভিনেত্রী কম, যৌনকর্মী বেশি লাগে আপনাকে।” তার এমন কটুক্তিমূলক মন্তব্যে ফুঁসে ওঠেন স্বস্তিকার ভক্তরা। ঐ ব্যক্তির কমেন্টের রিপ্লেতে পুজা মজুমদার চক্রবর্তী নামের এক স্বস্তিকাভক্ত লেখেন, “দাদা মানসিকতাটা হাঁটুর তলাতেই থেকে গেল?”

রাম বণিকের মন্তব্যে চুপ থাকেননি স্বস্তিকা নিজেও। ‘যেমন কুকুর তেমন মুগুর’ বাগধারার মতোই শান্ত ভাষায় মুগুর চালালেন নায়িকা। তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি লিখেছেন, “থ্যাঙ্ক ইউ রামবাবু। ওরা তো খেটে খাওয়া মানুষ। ওদের মতো দেখতে লাগা সম্মানের ব্যাপার। আপনি নিজের চিন্তা-ধারাটা ওদের মতো বড় করুন। দেখবেন আপনার নিজেকে নিয়ে গর্ব হবে। অল দ্য বেস্ট।”

এতেও শিক্ষা হয়নি কটুক্তিকারীর। ফের তিনি স্বস্তিকাকে ‘পাঁচ তারকা যৌনকর্মী’ বলে সম্বোধন করেছেন। তিনি স্বস্তিকাভক্ত পুজা মজুমদার চক্রবর্তীকে ম্যানশন করে লিখেছেন, “সামান্য ভুল লিখেছি। যৌনকর্মী না ওনি, তাকে ‘পাঁচ তারকা যৌনকর্মী’ লাগছে। ওনার কাজকর্ম ও ব্যবহার এটাই প্রমাণ করে।”

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url