Shakib-Bubly : বুবলির চ্যালেঞ্জ বিয়ে করলে শাকিব খানকেই করবেন

বুবলির চ্যালেঞ্জ বিয়ে করলে শাকিব খানকেই করবেন
বুবলি বিয়ে করলে শাকিব খানকেই করবেন

বুবলির চ্যালেঞ্জ বিয়ে করলে শাকিব খানকেই করবেন


ঢাকাই সিনেমার বর্তমান সময়ের আলোচিতো চিত্রনায়িকা শবনম বুবলি। দীর্ঘদিন সংবাদপাঠিকা হিসেবে কর্মরত ছিলেন তিনি। সেখান থেকে ঢালিউড সুপারস্টার শাকিব খানের হাত ধরে নাম লেখান বড় পর্দায়। এরপর জুটি বেধে একের পর এক সিনেমা উপহার দেন তারা। শাকিব-বুবলির প্রায় সব সিনেমাই হয়েছে ব্যবসাসফল।

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে যখন শাকিবের বিচ্ছেদ হয়, তখন মিডিয়া পাড়ায় গুঞ্জন উঠেছিলো শাকিব-বুবলির ঘর বাধার। যদিও এ বিষয়ে তারা দুজনের কেউই স্পষ্ট করে তখন কিছু বলেননি। মাঝে বেশ অনেকদিন সিনেমা থেকে দূরে ছিলেন বুবলি। তখনও বিভিন্ন মাধ্যমে গুঞ্জন ওঠে বুবলি নাকি মা হতে চলেছেন! পরে অবশ্য বুবলি সেসবকে গুজব বলেই জানিয়েছেন। শাকিব খানকে বিয়ের গুঞ্জনও অস্বিকার করেছিলেন এই নায়িকা। তবে এবার বুবলি নিজেই চ্যালেঞ্জ ছুড়ে দিলেন। বললেন, বিয়ে করলে শাকিব খানকেই করবেন।

এদিকে আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে বুবলি অভিনীত ‘বিদ্রোহী' শিরোনামের সিনেমাটি মুক্তি দেয়ার প্রস্তুতি চলছে। সম্প্রতি প্রকাশিত হয়েছে এই সিনেমার ট্রেলার। আর এখানেই দেখা গেছে বুবলি শাকিব খানকে বিয়ে করার জন্য তার মা-বাবাকে চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন।

ত্রিভুজ প্রেমের এই অ্যাকশনধর্মী সিনেমায় রোমান্সও রয়েছে। এমনই এক সংলাপে বুবলি শাকিবকে বলছেন, ‘তুমি এখনও লোকাল হিরো। চলবে না। ফেমাস হতে হবে।' এই সিনেমায় শাকিব খানকে দেখা যাবে সূর্য চরিত্রে। বিগ বাজেটের তারকাবহুল এই সিনেমার ট্রেলারে দেখা যায়, বুবলি তার মা-বাবাকে চ্যালেঞ্জ ছুড়ে বলছেন, ‘বিয়ে যদি আমি করি, ঐ সূর্যকেই (শাকিব খান) বিয়ে করবো।'

শাপলা মিডিয়ার পরিবেশনায় বিগ বাজেটের এই সিনেমাটি নির্মাণ করেছেন শাহীন সুমন। ‘বিদ্রোহী' শিরোনামের এই সিনোমটির কাহিনী ও পরিচালনা করেছেন সেলিম খান। এ সিনেমার শুটিং অনেক আগে শেষ হলেও মহামারি করোনার কারণে এর মুক্তি পিছিয়ে যায়। শাকিব-বুবলি ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করেছেন প্রয়াত অভিনেতা সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url