Road Accident : লরি চাপায় মারা গেলেন কণ্ঠশিল্পী (ভিডিও)

লরি চাপায় মারা গেলেন কণ্ঠশিল্পী
লরি চাপায় মারা গেলেন কণ্ঠশিল্পী

লরি চাপায় মারা গেলেন কণ্ঠশিল্পী


সড়কে মৃত্যুর মিছিল যেনো থামছেই না। প্রতিদিনই দুর্ঘটনায় ঝরে যাচ্ছে অসংখ্য প্রাণ। নিরাপদ সড়ক চেয়ে বিভিন্ন মহল বিভিন্ন সময়ে আন্দোলন করলেও সড়কে অপমৃত্যুর লাগাম টানতে পারেনি রাষ্ট্র। এই মৃত্যুর মিছিলে এবার যুক্ত হলেন এক নারী কন্ঠশিল্পী। ১০ এপ্রিল (রোববার) বাংলাদেশের কুড়িগ্রাম শহরে লরি চাপায় মারা যান তিনি।

এদিন বিকেলে স্থানীয় যন্ত্রশিল্পী (গিটারিস্ট) বিপুলের মোটরসাইকেলে চরে কুড়িগ্রাম থেকে রংপুর যাচ্ছিলেন ১৮ বছর বয়সী কন্ঠশিল্পী আশরাফুন নাহার মিম। তখন আনুমানিক ৩ টার দিকে জেলা শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় একটি তেলবাহী লরি পেছন থেকে তাদের চলন্ত মটরবাইকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান মিম এবং গুরুতর আহত হন বিপুল (৩০)।

ঘাতক লরিটিকে আটক করে কুড়িগ্রাম সদর থানায় নিয়ে যায় পুলিশ। এসময় আশঙ্কাজনক অবস্থায় গিটারিস্ট বিপুলকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানের কর্তব্যরত চিকিৎসকরা অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়টি নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার হাঙ্গামা২৪ কে জানান, আশরাফুন নাহার মিম ও বিপুল মোটরসাইকেলযোগে কুড়িগ্রাম থেকে রংপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় রংপুরগামী একটি লরি পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে আরোহী মিম ঘটনাস্থলেই মারা যান। মিম কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়নের আকুন্দ পাড়ার শামীম ফুয়াদ হাসানের স্ত্রী। মোটরচালক বিপুল কুড়িগ্রাম পৌরসভাধীন হাটিরপাড় এরাকার নুর ইসলামের ছেলে। পরে পুলিশ শহরের ত্রিমোহনী এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় লরিটি জব্দ করে কুড়িগ্রাম সদর থানা হেফাজতে নিয়ে আসে।

জানা যায়, ঘাতক লরিটি জব্দ করা গেলেও এখন হদিস মেলেনি লরির চালকের। তাকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।




হাঙ্গামা/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url