Rakhi Sawant : অশ্লীল ভিডিও নিয়ে তোপের মুখে রাখি

Rakhi Sawant - রাখি সাওয়ান্ত
Rakhi Sawant - রাখি সাওয়ান্ত

অশ্লীল ভিডিও নিয়ে তোপের মুখে রাখি


ভারতের শোবিজ অঙ্গনের আলোচিত নাম রাখি সাওয়ান্ত। পুরো বছর জুড়েই কোনো না কোনভাবে থাকেন খবরের শিরোনামে। নিয়মিত বিতর্কিত কর্মকাণ্ড এবং উল্টাপাল্টা মন্তব্য করে লাইমলাইটে থাকাটা যেনো তার রুটিন হয়ে দাড়িয়েছে। এবার ফের সমারোচনার জন্য দিলেন এই মিরচি গার্ল। আর তাতে তাকে পড়তে হয়েছে আইনি বিপাকে।

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি মিউজিক ভিডিও। যেখানে প্রধান চরিত্রে রয়েছেন রাখি সাওয়ান্ত। সেই ভিডিওতে আদিবাসীদের আদলে পোশাক পড়েছেন তিনি। সামাজিক মাধ্যমে রাখি সেই ভিডিও শেয়ার করার পরই যেনো জলে উঠলো বিতর্কের আগুন। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে আদিবাসীদের অপমানের। তাছাড়া ঐ ভিডিও অত্যন্ত অশ্লিল, যা আদিবাসী সম্প্রদায়ের জন্য অসম্মানজনক। আর তাই ভারতের ঝাড়খন্ডের কেন্দ্রীয় সারনা সমিতি রাখির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে।

সারনা সমিতির পক্ষ থেকে জানানো হয়েছে, রাখি সাওয়ান্তের যে মিউজিক ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে সারনা সম্প্রদায়কে অশ্লিলভাবে উপস্থাপন করা হয়েছে। যা এই সম্প্রদায়ের জন্য অসম্মানজনক। আর তাই ১৯৮৯ সালের তফসিলি জাতি ও তফসিলি উপজাতি আইন অনুসারে রাখি সাওয়ান্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। রাখি সাওয়ান্ত প্রকাশ্যে যদি ক্ষমা না চান, তাহলে এর প্রতিবাদ চালিয়ে যাবেন সরনা সম্প্রদায়ের আদিবাসীরা। 

এমন প্রতিবাদের মুখে সামাজিক মাধ্যম থেকে রাখি সাওয়ান্তের অশ্লীল মিউজিক ভিডিওটি সরিয়ে নেয়া হয়েছে। যদিও এ প্রসঙ্গে এখনো মুখ খোলেননি বলিউডের এই কন্ট্রোভার্সি গার্ল। তবে এবারই প্রথম নয়, এর আগেও ২০১৭ সালে এক টিভি শোয়ে ঋষি বাল্মিকী সম্পর্কে ‘আপত্তিকর’ মন্তব্য করে আইনি ঝামেলায় জড়িয়েছিলেন তিনি। এমন ঘটনা তিনি প্রায় প্রতিবছরই বেশ কয়েকবার ঘটান। যা নিয়ে তার কোনো অনুতাপ নেই।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url