Mourita Jui : ধর্ষিত হওয়ায় পার্লারকর্মী থেকে হয়ে যান খুনী

Mourita Jui - মৌরিতা জুঁই
Mourita Jui - মৌরিতা জুঁই

ধর্ষিত হওয়ায় পার্লারকর্মী থেকে হয়ে যান খুনী


জীবন জিবিকার তাগিদে ঢাকার একটি বিউটি পার্লারে সাধারণ একজন পার্লারকর্মী হিসেবে কাজ নেন জুঁই। খুব স্বল্প আয়ের মধ্য দিয়েই সবকিছু ঠিকঠাকভাবেই চলছিলো। কিন্তু ছেদ পড়ে পুরুষের খারাপ লালসায়। ধর্ষণের শিকার হন তিনি। এখানেই শেষ হতে পারতো, কিন্তু না। জাজমেন্টাল সমাজ তাকে ভালো থাকতে দেয়নি। একের পর এক প্রতিবন্ধকতা তৈরির মাধ্যমে তার জীবনকে বিষিয়ে তোলে।

এমন দুর্বিষহ পরিস্থিতিতে নিজের মানসিক অবস্থা ঠিক রাখতে পারেননি তিনি। ভেঙ্গে পড়েন পুরুষতান্ত্রিক সমাজের কষাঘাতে। এমন হতাশাগ্রস্থ সময়ে তার পরিচয় হয় আন্ডারওয়াল্ডের এক গডফাদারের সঙ্গে। তার মাধ্যমেই নতুন জীবনে পা রাখেন তিনি। তবে এ জীবন আলোর নয়, বরং ঘোর অন্ধকারের। দ্রুত তিনি হয়ে ওঠেন একজন ভয়ানক কন্ট্রাক্ট কিলার। বিভিন্ন ছদ্মবেশ নিয়ে নির্মমভাবে হত্যা করতে থাকেন তার টার্গেটদের।

এমন গল্পের মাধ্যমে এগিয়ে যেতে থাকে ‘মাফিয়া ডায়ারিজ’ ওয়েব সিরিজের দৃশ্য। মাহমুদ দিদার পরিচালিত এ সিরিজের মূখ্য চরিত্রের মেয়েটির নাম ক্যামেলিয়া। আর ক্যামেলিয়া চরিত্রের রুপদান করেছেন বর্তমান প্রজন্মের অভিনেত্রী মৌরিতা জুঁই। ৭ পর্বের এই ওয়েব সিরিজে আরও অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, ফারুক আহমেদ, আশরাফ ব্যাকুলসহ অনেকে। নির্মাতা সূত্রে জানা গেছে, আসন্ন ঈদুল ফিতরে ঢল এন্টারন্টেইনমেন্টের ইউটিউব চ্যানেলে মুক্তির কথা রয়েছে। এটি যদি দর্শকরা পছন্দ করেন তাহলে দীর্ঘ সিরিজেও রুপ নিতে পারে ‘মাফিয়া ডায়ারিজ’।

ভিন্নধারার এই ওয়েব সিরিজে অভিনেয়র অভিজ্ঞতা শেয়ার করে মৌরিতা জুঁই বলেন, “মাহমুদ দিদার ভাই আমাকে ১৫ দিন গ্রুমিং করিয়েছেন। যেন খুব সহজে আমি চরিত্রের সঙ্গে মিশে যেতে পারি। এমন চরিত্রে প্রথমবার অভিনয় করলাম। বেশ ভালো আয়োজনে রাজধানীর আন্ডার ওয়ার্ল্ডের গল্প দেখানো হয়েছে এখানে। আমি আশা করছি দর্শক কাজটি খুব পছন্দ করবেন।”

হাঙ্গামা/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url