Mayuri : সংসার বাঁচাতে সার্কাসে নাচেন ময়ূরী (ভিডিও)

সংসার বাঁচাতে সার্কাসে নাচেন ময়ূরী (ভিডিও)
সংসার বাঁচাতে সার্কাসে নাচেন ময়ূরী

সংসার বাঁচাতে সার্কাসে নাচেন ময়ূরী


নব্বই দশকের শেষ সময়ে ঢালিউডে একচ্ছত্র রাজত্ব করেছেন চিত্রনায়িকা ময়ূরী। সে সময় তিনি ছিলেন জনপ্রিয়তার শীর্ষে। শরিরি উষ্ণতায় যেনো জড় তুলেছিলেন এই নায়িকা। কমার্শিয়াল একশন সিনেমার অন্যতম প্রধান্য কেড়ে নিয়েছিলেন ময়ূরী। সে সময় তার অভিনীত প্রায় সব সিনেমায় পেয়েছে ব্যবসায়িক সফলতা। যদিও সে সময় তার বিরুদ্ধে ছিলো চরম অশ্লীলতার অভিযোগ।

তবে ময়ূরী সে অভিযোগ কখনোই পাতে তোলেন নি। বরং বরাবরই দাবি করেছেন, সিনেমার কোনো অশ্লীল দৃশ্যে অভিনয় করেননি তিনি। উল্টো পরিচালক ও সম্পাদকদের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন এই নায়িকা। তিনি দাবি করেছেন, সে সময় পরিচালক ও সিনেমার সম্পাদনার দায়িত্বে যারা থাকতেন তারা তার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিলেন। আর সেই ষড়যন্ত্রের শিকার হয়েছেন ময়ূরী। অমন খোলামেরা দৃশ্যে কখনোই তিনি অভিনয় করেননি। এডিট করে তার সিনেমায় ওসব দৃশ্য ঢোকানো হয়েছে।

চিত্রনায়িকা ময়ূরী বহুদিন পা রাখেননি সিনেমা পাড়ায়। তবে হঠাৎ করে এলেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (এফডিসি) অঙ্গনে। দীর্ঘদিন পর গত ২৮ জানুয়ারির শিল্পী সমিতির নির্বাচনে হাজির হয়েছিলেন এফডিসিতে। চেনা সিনেমার আতুর ঘরে শিল্পী হিসেবে ফিরলেও অভিনয় কিংবা ক্যামেরার সামনে এখন আর আসেননা ময়ূরী।

জানা গেছে, সংসার নিয়েই বর্তমান ব্যস্ততা এই নায়িকার। স্বামী-সন্তান নিয়ে ধর্মের পথেই সময় কাটান তিনি। তবে সেটা কতটা ধর্মীয় জীবন যাপন তা নিয়েও আছে বিতর্ক। একাধিক সূত্রে জানা গেছে, সংসার বাঁচাতে সার্কাসে নাচেন ময়ূরী। আর এটিই তার অর্থ উপার্জনের একমাত্র মাধ্যম। শোনা গেছে, গ্রাম গঞ্জে বিভিন্ন সময়ে আয়োজিত সার্কাসের অন্যতম আকর্ষণ হচ্ছেন এক সময়ের ব্যস্ততম নায়িকা ময়ূরী। এ তথ্য অবশ্য তিনি নিজেও বেশ কয়েকবার গণমাধ্যমে দিয়েছিলেন।

অনেকে বলছেন, চলচ্চিত্রে এখন আর ময়ূরীর চাহিদা নেই। তাই অর্থ উপার্যন ও বন্ধ। এতে সংসার চালাতেও হিমশিম খেতে হচ্ছে এই নায়িকাকে। তাই বাধ্য হয়েই সার্কাসে নেচে সংসার চালাচ্ছেন ময়ূরী।

ময়ূরী নিজেও এ কথা স্বিকার করেছেন। তিনি এর আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, “নিজের সন্তান ও সংসার চালাতে অনেক টাকা লাগে। সেই টাকা আমি এখন এভাবেই আয় করি। কারণ সিনেমায় এখন আর আগের মতো জোয়ার নেই। তাই সার্কাসে পারিশ্রমিকের বিনিময়ে সিনেমার জনপ্রিয় গানগুলোর সঙ্গে অভিনয় করি। নেচে টাকা কামাই। আমারও তো বেঁচে থাকতে হবে।”



হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url