Jennifer-Ben: গত ১৮ বছর কোথায় ছিলেন লোপেজ-বেন?

Jennifer Lopez & Ben Afflec
Jennifer Lopez & Ben Afflec

গত ১৮ বছর কোথায় ছিলেন লোপেজ-বেন?


হলিউডের জনপ্রিয় তারকা জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। এই শতাব্দির শুরুর দিকে একটি মঞ্চে গান করতে গিয়ে জেনিফার লোপেজের সঙ্গে পরিচয় হয় আমেরিকান অভিনেতা বেন অ্যাফ্লেকের। এরপর বেশ কিছু দিন গোপনে প্রেম চলার পর ২০০৩ সালে এসে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। পারিবারিকভাবেও প্রস্তুতি চলছিলো। কিন্তু শেষ মুহূর্তে এসে তা ভেঙ্গে যায়। ২০০৪ সালের জানুয়ারিতে তাদের সম্পর্কের বিচ্ছেদ হয়।

নদীর জল এবং সময় যেমন কারো জন্য থেমে থাকেনা, তেমনি তারাও থেমে ছিলেন না। বিচ্ছেদের পর থেকে দুজনই আলাদাভাবে জীবন শুরু করেন। অনেক সম্পর্ক-বিয়ে-সন্তান জন্মের পর ফের তারা তার এক হচ্ছেন। মানুষ পুরোনো অভ্যাসকে চাইলেই ভুলতে পারেনা। তারই প্রমাণ বোধহয় এই তারকা জুটির নতুন করে এক হওয়া। দীর্ঘ ১৮ বছর পর ফের পুরনো সম্পর্ক নতুন করে শুরু করলেন লোপেজ ও বেন। ইতোমধ্যে তারা এঙ্গেজমেন্ট পর্ব সেরে ফেলেছেন। শোনা গেছে এখন বিয়ের প্রস্তুতি নিচ্ছেন এই তারকা জুটি।

এমন বিষয় নিজেই ঘোষণা করেছেন জেনিফার। তার নিজস্ব ওয়েবসাইটে বাগদান ও বিয়ের প্রস্তুতির খবর জানিয়েছেন তিনি। যদিও চলতি সপ্তাহের শুরুতে জেনিফারের আঙুলে হীরের আংটি দেখে তার নতুন সম্পর্কের কথা আন্দাজ করেছেন অনেকেই। তা এবার পূর্ণতা পেলো বিয়ের ঘোষণার মাধ্যমে। ১৮ বছর তারা দুজন আলাদা থাকলেও দুজনের কেউই একা ছিলেন না। দুজনেই বিয়ে করে সংসার পেতেছিলেন। এমনকি জন্ম দিয়েছেন সন্তানেরও।

বেনই জেনিফারের জীবনের প্রথম পুরুষ নন। এর আগেও দুইবার বিয়ে করে সংসার পেতেছিলেন জনপ্রিয় এই গায়িকা। বেনের সঙ্গে বিচ্ছেদের পর ২০০৪ সালে মার্ক অ্যান্টনিকে বিয়ে করেছিলেন জেনিফার। তাদের সংসারে রয়েছে দুই সন্তান এমে ও ম্যাক্স। ২০১২ সালে এসে এই সংসারের ইতি টানেন তারা। সর্বশেষ ২০১৭ সালে সাবেক বেসবল তারকা অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়ান লোপেজ। এর দুই বছর পর বাগদানও করেন তারা। তবে ২০২১ সালে অ্যালেক্সের সঙ্গেও চার বছরের সম্পর্কের ইতি টানেন এই গায়িকা।

অন্যদিকে, লোপেজের সঙ্গে বিচ্ছেদের পর ২০০৫ সালে মার্কিন অভিনেত্রী জেনিফার গার্নেরকে বিয়ে করেন বেন। এই সম্পর্কও স্থায়ী হয়নি তাদের। ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়। প্রাক্তন এই জুটির সংসারে এসেছে তিন সন্তান। তারা যথাক্রমে- ভায়োলেট, সেরাফিনা এবং স্যাম। গার্নারের সাথে আবদ্ধ থাকা অবস্থাতেই আরেক মার্কিন অভিনেত্রী আনা দে আর্মাসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বেন। সে সম্পর্কও ২০২০ সালের জানুয়ারিতে এসে ভেঙ্গে যায়।

এতো উথান পতনের পর ২০২১ সালে ৩ বছরের বড় প্রাক্তন প্রেমিকা জেনিফার লোপেজের কাছেই ফেরেন বেন অ্যাফ্লেক। এরপর দ্রুতই তারা ঘনিষ্ঠ হন। বিভিন্ন সময় একসঙ্গে দেখা যায় এই আলোচিত জুটিকে। তাতেই তাদের ভেঙ্গে যাওয়া সম্পর্ক জোড়া লাগার গুঞ্জন উঠেছিলো।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url