Jakia Moon Maha : নায়িকা হতে গিয়ে পা ভাঙলো চিকিৎসক তরুণীর

Jakia Moon Maha - জাকিয়া মুন মাহা
Jakia Moon Maha - জাকিয়া মুন মাহা

নায়িকা হতে গিয়ে পা ভাঙলো চিকিৎসক তরুণীর


বাংলাদেশের বহুল পরিচিত প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া কিছুদিন পর পরই ঢাকাই সিনেমার দর্শকদের সাথে পরিচয় করিয়ে দেয় নতুন মুখের। তাদের অভিষেক সিনেমা ‘ভালোবাসার রঙ’ এর মাধ্যমে অভিষেক হয় বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক নায়িকা জুটির। তার হচ্ছেন বাপ্পি চৌধুরী ও মাহিয়া মাহি। সে ধারাবাহিকতায় কয়েকদিন আগে তারা পরিচয় করায় আরেক নতুন মুখের। তিনি হচ্ছেন জাকিয়া কামাল মুন। যার ডাক নাম রাখা হয় মাহা।

মাহা শোবিজে পা রেখেছেন অনেক আগেই। ‘কেয়াশেঠ মিস অদ্বীতিয়া-২০১২’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে এ অঙ্গনে পরিচিতি পান তিনি। নবাগত এই নায়িকা পেশায় একজন চিকিৎসক। কিন্তু তিনি বড় পর্দার নায়িকা হতে এসেই বাঁধালেন দূর্ঘটনা। শুটিং করতে গিয়ে ভাঙ্গলেন নিজের পা।

সৈকত নাসির পরিচালিত ও জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত বহুল জনপ্রিয় ‘মাসুদ রানা’ চরিত্রের উপর নির্মিত হতে যাচ্ছে ‘পাপ’। এই সিনেমাতেই নায়িকা হিসেবে যুক্ত হয়েছেন মাহা। সম্প্রতি ‘পাপ’ সিনেমার শুটিং সেটেই দুর্ঘটনার শিকার হন নতুন এই নায়িকা। বর্তমানে তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

কি দুর্ঘটনার শিকার হয়েছেন মাহা? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, “মাসুদ রানা চরিত্রের রাসেল রানা (রোশন) ও আমি সিনেমাটির ৪৯ নাম্বার সিন করছিলাম। এমন সময় হুট করে পায়ে প্রচণ্ড আঘাত পাই। সঙ্গে সঙ্গে শুটিং ইউনিট আমাকে হাসপাতালে ভর্তি করে। পরে ডাক্তার জানান, পায়ের হাড় ভেঙে গেছে। ঠিক হতে সময় লাগবে। কমপক্ষে দুই সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।”

শুটিং ইউনিটে খবর নিয়ে জানা যায়, গত ২ এপ্রিল শুটিংয়ে অংশ নেন মাহা। দুর্ঘটনার পর গত ৯ এপ্রিল তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, ‘পাপ’ শিরোনামের এই সিনেমার শুটিং শুরু হয়েছে গত ১৬ মার্চ। এতে মাসুদ রানা চরিত্রে দেখা যাবে রংপুরের ছেলে রাসেল রানা (রোশন)কে। সিনেমার স্থিরচিত্র সামনে আসায় রোশানের লুক নজর কেড়েছে সবার। এ সিনেমায় রাসেল ও মাহা ছাড়াও আরোও অভিনয় করছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন প্রযোজক আব্দুল আজিজ নিজেই।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url